রাজধানীর বাড্ডায় নারীকে পিটিয়ে হত্যা : তিন যুবকের ৪ দিনের রিমান্ড

আগের সংবাদ

মাগুরায় স্ত্রী ও শিশু পুত্রকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

পরের সংবাদ

যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রান দিতেই থাকবো : তথ্য প্রতিমন্ত্রী

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে :

প্রকাশিত হয়েছে: জুলাই ২২, ২০১৯ , ৪:৫৭ অপরাহ্ণ

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় বন্যাদুর্গত মানুষের পাশে আছে। যতক্ষন বন্যার পানি থাকবে, যতক্ষন আপনাদের কষ্ট থাকবে, যতক্ষন আপনারা ঘড়ে ঘুমাতে না পারবেন ততক্ষন আমরা আপনাদেরকে ত্রান দিতেই থাকবো। বন্যার কারনে বাড়ীতে পানি উঠায় আপনারা যারা রান্না করে খেতে পারেন না তাদের জন্য আমরা খিচুরি রান্না করে আমাদের নেতাকর্মীরা প্রতিটি বাড়ী বাড়ী গিয়ে পৌছে দিয়ে আসবে। এছাড়া বন্যার সময় চরাঞ্চলের মানুষের বাড়ীতে ও নদীপথে ডাকাতি হয়। এই ডাকাতি বন্ধ করতে সারারাত নদী পথে পুলিশ টহলের ব্যবস্থা করা হয়েছে। আপনাদের যে কোন সমস্যার কথা সরাসরি আমাকে বলবেন। আমি না থাকলে আমার নাম্বারে ফোন দিবেন, আমার আওয়ামী লীগের নেতাকর্মীদের বলবেন, আমার উপজেলা প্রশাসনকে বলবেন। আপনাদের সুখে-দুঃখে সব সময় আমরা ও বাংলাদেশ আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।
সোমবার দিনব্যাপি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা, আওনা, পোগলদিঘা ও কামরাবাদের রেলি ব্রীজ এলাকায় বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রান বিতরন করার সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল গণি, পৌর মেয়র রুকনুজ্জামান রোকন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ফরিদ আহম্মেদ সহ আওয়ামী ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে দশ কেজি করে ২ হাজার বন্যাকবলিত মানুষের মাঝে চাল, ও শুকনো খাবার হিসেবে চিড়া, মুড়ি, গুড়, খাবার স্যালাইন, মোমবাতি, দিয়াশলাই, বিস্কিট, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট বিতরন করা হয়।