সহীহ হজ পালনের তথ্য জানাবে 'কুরআনি পেন'

আগের সংবাদ

ঘুষের মামলায় ডিআইজি মিজান গ্রেপ্তার

পরের সংবাদ

তেঁতুলিয়ায় ছেলে ধরা সন্দেহে ৩ জনকে গণপিটুনি

প্রকাশিত: জুলাই ২১, ২০১৯ , ৬:২৩ অপরাহ্ণ আপডেট: জুলাই ২১, ২০১৯ , ৬:২৩ অপরাহ্ণ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার পৃথক এলাকায় ‘ছেলেধরা’ সন্দেহে তিন ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শনিবার (২০ জুলাই) দিবাগত রাতে উপজেলার তেঁতুলিয়া বাইপাস সড়ক মোড়ে এক জনকে এবং একই উপজেলার বাংলাবান্ধা শিপাহিপাড়া বাজার থেকে দু’জনকে আটক করে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেয় এলাকাবাসী। তবে পুলিশ সূত্রে জানা যায় আটক ব্যক্তিরা মানসিক ভারসাম্যহীন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে শিপাহিপাড়া বাজারে অপরিচিত দুই ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। এলাকায় আসার কারণ জানতে চাইলে এবং কোথা থেকে আসছে তা জানতে চাইলে সদুত্তর দিতে না পারায় তাদের গণপিটুনি দিয়ে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়।

অন্যদিক, তেঁতুলিয়া বাইপাস সড়ক মোড়ে আরও এক জনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। পরে খবর পেয়ে তেঁতুলিয়া থানা পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, ছেলেধরা সন্দেহে আটক ওই তিন ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, আসলে ছেলেধরা বের হয়েছে এমন গুজব ছড়িয়ে পড়ায় এমন ঘটনা ঘটছে। ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি নয়, পুলিশের হাতে তুলে দিতে বলেন এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়