বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন মরগান

আগের সংবাদ

নরসিংদীতে বাস চাপায় যুবক নিহত

পরের সংবাদ

ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন মিলারও

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ২১, ২০১৯ , ৫:২৯ অপরাহ্ণ

বিশ্বকাপের রেশ কাটতে না কাটতেই বিপিএল নিয়ে তোড়জোড় শুরু হয়ে গেছে। অবশ্য ফ্র্যাঞ্চাইজিগুলোর হাতে খুব বেশি সময়ও নেই। বিপিএলের পরবর্তী আসর শুরু হওয়ার কথা ডিসেম্বরের প্রথম সপ্তাহে। তিন দিন আগে সে আসরের জন্য অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসনকে দলে টানার ঘোষণা দিয়েছে খুলনা টাইটানস।

এবার দক্ষিণ আফ্রিকান মারকুটে ব্যাটসম্যান ডেভিড মিলারকে দলভুক্ত করল ঢাকা ডায়নামাইটস।

সীমিত ওভারের ক্রিকেটে বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে মিলারের বেশ খ্যাতি রয়েছে। যদিও সদ্য সমাপ্ত বিশ্বকাপটি মোটেও ভালো কাটেনি ৩০ বছর বয়সী এ প্রোটিয়া তারকার। ইংল্যান্ড বিশ্বকাপে ছয় ম্যাচ খেলেও কোনো হাফ সেঞ্চুরির দেখা পাননি বাঁহাতি এ ব্যাটসম্যান। তবে কুড়ি ওভারের ক্রিকেটের স্পেশালিস্ট তিনি। আইপিএল, পিএসএল, সিপিএলসহ ফ্র্যাঞ্চাইজি লীগগুলো দাপিয়ে বেড়ান তিনি। বিপিএলেও একবার খেলেছেন।

তবে সে অভিজ্ঞতা তার খুব একটা ভালো নয়। ২০১৩ সালে তাকে দলে টেনেছিল টিচাগাং কিংস। খুব বেশি ম্যাচও তিনি খেলেননি। তিন ম্যাচে ৪১ রান এসেছিল তার ব্যাট থেকে। এবার হয়তো বাংলাদেশের দর্শকরা ‘মিলার শো’র দেখা পেতে পারেন। ২৯১টি টি২০ ম্যাচ খেলেছেন তিনি। যেখানে তার রান সংখ্যা ছয় হাজারের ওপরে। তিনটি সেঞ্চুরির সঙ্গে তার ব্যাট থেকে এসেছে ২৯টি হাফ সেঞ্চুরি। এর চেয়েও বড় বিষয় হলো তার স্ট্রাইক রেট। আগ্রাসী ব্যাটিংয়ে মুহূর্তের মধ্যে ম্যাচের চেহারা পাল্টে দেওয়ার ক্ষমতার জন্য ‘কিলার মিলার’ উপাধিও পেয়ে গেছেন তিনি।