চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

আগের সংবাদ

শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম

পরের সংবাদ

শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না মাশরাফির!

প্রকাশিত হয়েছে: জুলাই ১৯, ২০১৯ , ১০:২৮ অপরাহ্ণ | আপডেট: জুলাই ১৯, ২০১৯, ১০:২৮ অপরাহ্ণ

Avatar

বিশ্বকাপ মিশন শেষে শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ দল। এ উপলক্ষে দলের সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন টাইগার দলপতি। সেখানে বেশ ফুরফুরে মেজাজেই দেখা গেছে তাকে। কিন্তু সন্ধ্যায় অনুশীলনে নেমেই দলের জন্য দুঃসংবাদ বয়ে আনলেন। অর্থাৎ ফের চোটে পড়েছেন টাইগার দলপতি। তার শ্রীলঙ্কা সফর এখন পুরোপুরি অনিশ্চিত।

মাশরাফি এমনিতেই চোটপ্রবণ। সদ্য সমাপ্ত বিশ্বকাপটাও খেলেছেন চোট নিয়েই। কিন্তু শুক্রবার (১৯ জুলাই) সংবাদ সম্মেলনে চোট থেকে সেরে উঠার কথাই জানিয়েছিলেন। কিন্তু বোলিং অনুশীলন করতে গিয়ে আবার সেই হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতেই পড়লেন।

মাশরাফির ইনজুরির বিষয়টি নিশ্চিত করে দলের ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, ‘সেন্ট্রাল নেটে বোলিং করতে গিয়ে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছে মাশরাফি। অবস্থা বেশ গুরুতর বলেই মনে হচ্ছে। তবে পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।’

আগামী ২৬ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা সফরের মূল পর্ব। সেদিন সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। কিন্তু মাশরাফির চোটের যে অবস্থা তাতে এই সফরে তাকে না পাওয়ার সম্ভাবনাই বেশি বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও।

ব্যক্তিগত কারণে সাকিব আল হাসান ও লিটন দাস থাকছেন না শ্রীলঙ্কা সফরে। এবার মাশরাফিও যেতে পারছেন না। সবমিলিয়ে বেশ বিপাকেই পড়ে গেল টাইগাররা।