×

বিনোদন

রোজভ্যালি কাণ্ডে ঋতুপর্ণাকে জিজ্ঞাসাবাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ০৮:০০ পিএম

রোজভ্যালি কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দফতরে হাজিরা দিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। খবর আনন্দবাজার পত্রিকার। আজ বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ তিনি সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছন। এরপর শুরু হয় জিজ্ঞাসাবাদ পর্ব।

অভিনেত্রীর বয়ানও রেকর্ড করা হবে বলে ইডি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে আনন্দবাজার।

জেরার আগে ঋতুপর্ণা বলেন, ওদের কিছু জানার আছে। আমি এসেছি। আমাদের সংস্থাকে নোটিস পাঠানো হয়েছিল। আমি এসেছি। এখনই এত কিছু বলা যাচ্ছে না। আগে ওদের সঙ্গে দেখা করি, তারপর বিষয়টি নিয়ে বলতে পারব।

ইডি সূত্রে জানা গেছে, রোজভ্যালি গ্রুপ বেশ কয়েকটি সিনেমা প্রযোজনা করে। সেই সূত্রে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে যোগাযোগ হয় ঋতুপর্ণার। পরে অভিনেত্রীর সংস্থার সঙ্গে একটি চুক্তি হয় রোজভ্যালি গ্রুপের। সে বিষয়ে জানতে চান কেন্দ্রীয় সংস্থার কর্মকর্তারা।

অভিযোগ পাওয়া গেছে, অভিনেত্রীর একটি বিদেশ সফরের সঙ্গে রোজভ্যালি সংস্থার আর্থিক লেনদেন হয়েছে। বিষয়টি আদৌ ঠিক কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যদি ঋতুপর্ণা রোজভ্যালির টাকায় বিদেশ সফরে গিয়ে থাকেন, তা হলে কেন গিয়েছিলেন তা জানতে চাইতে পারেন ইডি অফিসাররা।

রোজভ্যালি-কাণ্ডে চলতি সপ্তাহেই হাজিরা দেওয়ার কথা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। এ মাসে সারদা ও রোজভ্যালি কাণ্ডে আরও ছয়জন হাজিরা দিতে পারেন বলে ইডি সূত্রে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App