×

জাতীয়

এরশাদের কুলখানি সম্পন্ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুলাই ২০১৯, ০৯:৪৬ পিএম

সাবেক রাষ্ট্রপতি, বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ জুলাই) বাদ আসর গুলশানের আজাদ মসজিদে এ কুলখানি ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করে মাওলানা শামসুল হক। কুলখানিতে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এরশাদের ভাই জিএম কাদের বলেন, এরশাদ শুধু আমার ভাই নন, তিনি আমার বাবার মতো ছিলেন। তিনি আমার শিক্ষক ছিলেন। তিনি আমাকে টাই বাধা থেকে শুরু করে রাজনৈতিক শিক্ষাও দিয়েছেন।

জিএম কাদের বলেন, আমি যখন রাজনীতিতে আসি তখন কীভাবে পরিবেশ ট্যাকেল দিতে হয়, সংকট মোকাবেলা করতে হয় তিনি শিখিয়েছেন। আমাদের মাথার ওপর ছাতাটি সরে গেছে, বটগাছটি আর নেই। আপনারা তার জন্য দোয়া করবেন। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জিএম কাদের বলেন, আমার ভাই যখন হাসপাতালে, তখন প্রতি ঘণ্টার তারা আমার ভাইয়ের খোঁজখবর নিয়েছেন। সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ডাক্তাররা রাতদিন জেগে কাজ করেছেন। তারা নিজের বাবার মতো করেই সেবা করেছেন।

কুলখানিতে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক নুরে আলম সিদ্দিকী, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, এরশাদের ছেলে এরিক, সাদ এরশাদ, জাপা নেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, রুহুল আমিন হাওলাদার, মসিউর রহমান রাঙ্গা, কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাজিম উদ্দিন আল আজাদ ও বিভিন্ন দূতাবাসের কর্মকর্তারা শরিক হোন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App