×

জাতীয়

কক্সবাজারের পাহাড় থেকে গুলিবিদ্ধ দুই লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৯, ০৮:১৮ পিএম

কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলীর কাটাপাহাড় এলাকা থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুইজনকে মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।

একই সঙ্গে দুই মরদেহের পাশ থেকে দুটি এলজি, চার রাউন্ড কার্তুজ ও ৪০০ পিস ইয়াবা এবং ছয় পিস গুলির খোসা উদ্ধার করা হয়েছে দাবি পুলিশের। সোমবার দুপুরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। কক্সবাজার সদর থানা পুলিশের ওসি (অপারেশন) মোহাম্মদ ইয়াছিন এসব তথ্য জানিয়েছেন।

ওসি ইয়াছিন বলেন, সকালে কলাতলীর কাটাপাহাড় এলাকায় দুইজনের মরদেহ পড়ে রয়েছে এমন খবর পেয়ে এসআই আরিফ উল্লাহকে ফোর্স নিয়ে ঘটনাস্থলে পাঠানো হয়। সেখান থেকে ইয়াবা, অস্ত্র ও মুঠোফোনসহ গুলিবিদ্ধ দুইজনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

ওসি আরো বলেন, এখন পর্যন্ত তাদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের সঙ্গে পাওয়া মুঠোফোনে যোগাযোগ করে তাদের বাড়ি ঢাকা বলে জানা গেলেও কোন এলাকার বাসিন্দা তা জানা যায়নি। তবে তাদের স্বজনরা ঢাকা থেকে রওনা দিয়েছেন। তারা এসে শনাক্তের পর তাদের পরিচয় নিশ্চিত হওয়া যাবে। নিহতরা মাদক ব্যবসায়ী বা সন্ত্রাসী হতে পারে। মাদক বিক্রির টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের গোলাগুলিতে তারা মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহে গুলির চিহ্ন রয়েছে বলেও জানান ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App