পাবনায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু

আগের সংবাদ

রাজধানীতে ডেঙ্গু জ্বরে শিশুর মৃত্যু

পরের সংবাদ

বিএনপি উন্নয়ন চোখে দেখে না: তথ্যমন্ত্রী

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ১৫, ২০১৯ , ১০:১৩ অপরাহ্ণ

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। আজকের ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয়, বাস্তবতা। তিনি বলেন, বর্তমানে ১৫ কোটি লোকের ১৪ কোটির হাতে মোবাইল। বিদেশ থেকে স্কাইপ, ইমো, ভাইবার ও মোবাইলে স্ত্রীর ছবি দেখে কথা বলে স্বামী। মুহূর্তেই দেশের যেকোনো প্রান্তে বিকাশ-রকেটের মাধ্যমে প্রয়োজনীয় টাকা পাঠাচ্ছে মানুষ। কিন্তু বিএনপি এসব চোখে দেখে না। বিএনপি ডিজিটাল বাংলাদেশ বুঝে না, বিএনপি বুঝে ডিজিটাল চুরি।

সোমবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নোয়াবাজার ফুড প্যালেসের সামনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মাসব্যাপী আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক।

হাছান মাহমুদ বলেন, এখন দিন বদল হয়েছে। তাই এখন জমির ধান কাটার লোক পাওয়া যায় না। গ্রামে বসবাসের জন্য কুঁড়ে ঘর দেখা যায় না। পল্লীকবি জসীমউদ্দীনের কবিতাই এখন শুধু কুঁড়ে ঘর পাওয়া যায়। তিনি বলেন, মানুষ এখন বাসি ভাত খায় না, ছেঁড়া কাপড় পরে না। আগে বিদেশ থেকে আনা পুরাতন কাপড় আমরা কিনতাম, কিন্তু এখন ইউরোপ-আমেরিকার বাজার দখল করে নিয়েছে বাংলাদেশের কাপড়। এটা সম্ভব হয়েছে শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের কারণে।

সমাবেশের প্রধান বক্তা মুজিবুল হক বলেন, শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। কিন্তু জামায়াত-বিএনপি জোট সরকারের নেতারা এসব সফলতা চোখে দেখে না। তারা দেশের উন্নয়ন নয়, বিএনপি-জামায়াত জোট দেশকে পিছিয়ে দিতে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবহান ভূইয়া হাসান। সমাবেশে আরও বক্তব্য রাখেন- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রথম যুগ্ম সম্পাদক মো. সাজ্জাদ হোসেন স্বপন, প্রচার সম্পাদক কামাল উদ্দিন, পৌর মেয়র মিজানুর রহমান, আক্তার হোসেন পাটোয়ারী ও উপজেলা যুবলীগের আহ্বায়ক চেয়ারম্যান শাহ জালাল মজুমদার প্রমুখ।