নতুন ‘ঘুমন্ত শহরে’ তারা

আগের সংবাদ

নতুন গান নিয়ে নীশিতা

পরের সংবাদ

গুরুতর অসুস্থ ভিলেন গাঙ্গুয়া

প্রকাশিত হয়েছে: জুলাই ১৫, ২০১৯ , ৩:০১ অপরাহ্ণ | আপডেট: জুলাই ১৫, ২০১৯, ৩:০১ অপরাহ্ণ

Avatar

চলচ্চিত্রের খল অভিনেতা পারভেজ গাঙ্গুয়ার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। গত বৃহস্পতিবার রাতে হঠাৎ স্ট্রোক করলে তাকে রাজধানীর বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)-তে রাখার পর তাকে সিসিইউতে নেয়া হয়। এ অভিনেতার মেয়ে ফারজানা পপি জানান, হঠাৎ করে স্ট্রোক করলে গাঙ্গুয়ার ডান পাশ অবশ হয়ে হয়ে যায়। সেই মুহূর্তে তাকে একটি ইনজেকশন দেয়া খুবই জরুরি ছিল কিন্তু সেটা তখন হাতের কাছে পাওয়া যায়নি। যার কারণে আরো বেশি অসুস্থ হয়ে পড়েন এবং শারীরিক অবস্থার চরম অবনতি ঘটে।
ফারজানা পপির ভাষ্যে, ‘বাবাকে এখন সিসিইউতে নেয়া হয়েছে। হাই প্রেশারের কারণে চোখ ফুলে আছে। এ ছাড়া তার হার্টের অবস্থাও খুব খারাপ। সবাই বাবার জন্য দোয়া করবেন।’ তিনি আরো বলেন, ‘চিকিৎসকরা বলেছেন তাকে অবজারভেশনে রাখা হবে। এরপর তাকে কেবিনে স্থানান্তর করা হবে। এরপর তার শারীরিক অবস্থার পরিবর্তন কতটুকু হবে সে বিষয়ে জানা যাবে।’
এদিকে গাঙ্গুয়াকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি জানান, অভিনেতার অবস্থাা আগের চেয়ে ভাল।
প্রায় ৪১ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন গাঙ্গুয়া। তিনি প্রায় ৭০০-৮০০ সিনেমায়।