×

জাতীয়

রাজধানীতে নারীসহ ২ জনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুলাই ২০১৯, ০৯:১৩ পিএম

রাজধানীর মালিবাগ পুরাতন সুপার মার্কেটের ভবন ভাঙার সময় চাপা পড়ে বাবু মিয়া (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বাবু বগুড়ার আদমদিঘী উপজেলার পালনকুড়ি গ্রামের সালামের ছেলে।

বাবুর সহকর্মী রফিক জানান, তারা মালিবাগ পুরাতন সুপার মার্কেটের তিন তলা একটি ভবন ভাঙার কাজ করছিলেন। শনিবার দ্বিতীয় তলায় ভাঙার সময় বাথরুমের ছাদের নিচে চাপা পড়ে বাবু। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতাল ভর্তি করা হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে, দুপুরে রাজধানীর মিরপুরের দারুস সালাম থানাধীন দিয়াবাড়ি শিন্নির ঘাট এলাকা থেকে চাঁদনী (২৪) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহমান জানান, খবর পেয়ে দুপুরের দিকে দিয়াবাড়ি ফিন্নির ঘাট তুরাগ নদীতের পাশ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, আমরা জানতে পেরেছি চাঁদনীর বাড়ি রংপুরে। স্থানীয়রা জানিয়েছেন, তুরাগ নদীতে গোসল করার সময় পানিতে ডুবে যান চাঁদনী। পরে আশেপাশের লোকজন তাকে মৃত অবস্থায় উদ্ধার করে থানায় খবর দেয়। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App