×

পুরনো খবর

ফটিকছড়িতে মাদ্রাসা শিক্ষক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুলাই ২০১৯, ০৬:১৫ পিএম

পদ্মা সেতু নির্মাণের জন্য শিশু অপহরণের গুজব ছড়ানোর অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। তার নাম আবু তৈয়ব মুহাম্মদ মুজিবুল হক। গত মঙ্গলবার চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার সুয়াবিল গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক তৈয়ব সুয়াবিল গ্রামে নিজের প্রতিষ্ঠিত একটি আলীয়া মাদ্রাসার শিক্ষক বলে ভূজপুর থানা পুলিশ জানিয়েছে।

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ায় পদ্মা সেতুর নির্মাণ কাজের জন্য নরবলি দিতে হবে। এ জন্য শিশু অপহরণ করা হচ্ছে। বিষয়টি সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হলে অনেকে গুরুত্বসহকারে না নিলেও, একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের আইটি শাখায় কর্মরত নাহিদ পারভেজ নামে এক শ্রবণ প্রতিবন্ধী তরুণের দৃষ্টিগোচর হয়। এই নিয়ে নাহিদসহ অনেকে উদ্বেগ প্রকাশ করেন।

এদিকে এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে জানাজানি হলে ওই এলাকার আইন শৃঙ্খলাবাহিনী বিষয়টি গুরুত্বসহকারে নেয় এবং এই অপরাধে জড়িত আবু তৈয়বকে আটক করে।

ভোরের কাগজের ফটিকছড়ি প্রতিনিধিকে ভুজপুর থানার ওসি শেখ আবদুল্লাহ বলেন, আটক আবু তৈয়বের বিরুদ্ধে ফেসবুকের একটি গ্রুপে শিশু অপহরণের গুজব ছড়ানোর অপরাধের প্রমাণ মেলায় তাকে আটক করা হয়েছে। তার মোবাইলেও এ সংক্রান্ত বিভিন্ন স্ক্রিনশট পাওয়া গেছে। আবু তৈয়বের বিরুদ্ধে সাইবার ক্রাইমে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App