ফতুল্লায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর বিষপানে স্বামীর আত্মহত্যা

আগের সংবাদ

প্রথম সেমিফাইনালে টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

পরের সংবাদ

রামগঞ্জে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত হয়েছে: জুলাই ৯, ২০১৯ , ৩:০০ অপরাহ্ণ | আপডেট: জুলাই ৯, ২০১৯, ৩:০০ অপরাহ্ণ

Avatar

লক্ষ্মীপুরের রামগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আনিছুর রহমান আজাদ (৪৫) নামের এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে মহসিন নামের এক সন্ত্রাসী। এসময় আহত হয়েছে রিয়াদ হোসেন টিটু (২৩) ও ইব্রাহিম (৩৫) নামের দুই ব্যক্তি। সোমবার (৮জুলাই) রাত ৮টার দিকে উপজেলার ভাট্রা ইউনিয়নের নান্দিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মহসিনকে (৩০) আটক করে এবং আহত ব্যক্তিদের হাসপাতালে প্রেরন করে। নিহত আনিছুর রহমান একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ভাট্রা ইউনিয়নের সাবেক নান্দিয়ারা ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দল্টা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আনিছুর রহমান আজাদের ভাগিনা রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের উপ-শিক্ষাবিষয়ক সম্পাদক রিয়াদ হোসেন টিটুকে মারধর করে একই গ্রামের আনোয়ারের ছেলে সন্ত্রাসী মহসিন। ভাগিনাকে মারধরের প্রতিবাদ করলে মহসিন ক্ষিপ্ত হয়ে দাও দিয়ে মামা আজাদকে এলোপাতারি কুপিয়ে হত্যা করে। এসময় বাঁধা দিতে গেলে ইব্রাহিমসহ আরও ২জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করি এবং বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।