×

জাতীয়

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ২ জনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০১৯, ১০:৩৭ পিএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আহত দুইজনের মৃত্যু হয়েছে। আজ রোববার (০৭ জুলাই) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

মৃতরা হলেন- উপজেলার বাউরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মিয়া বাড়ির মৃত ছায়দার রহমানের ছেলে ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩৬) ও একই উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রহমতপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে পাটগ্রাম আদর্শ কলেজের ছাত্র রনি খন্দকার (১৮)।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী জানান, দুপুরে জাহাঙ্গীর আলম অসুস্থ সন্তানকে ডাক্তারকে দেখিয়ে স্ত্রীসহ মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সন্তান ও স্ত্রী অক্ষত থাকলেও জাহাঙ্গীর গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অপরদিকে, গত বুধবার (০৩ জুলাই) সকালে রনি অটোরিকশায় কলেজ যাচ্ছিলেন। এসময় একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রনি অটোরিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App