×

জাতীয়

শেরপুরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুলাই ২০১৯, ০৭:৩৮ পিএম

শেরপুর জেলা শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুসকা আয়াত বন্ধন (১৪) নামে নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের দাবি এটা আত্মহত্যা নয়, তাকে হত্যা করা হয়েছে। শনিবার (৬ জুলাই) দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহত বন্ধন শ্রীবরদী উপজেলার পূর্ব ছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুল মৃধার মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বন্ধন শহরের ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাসে থেকে পড়াশোনা করতো। সকালের দিকে ওই ছাত্রীর নিজ কক্ষে গালায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখে অন্য এক ছাত্রী চিৎকার দেয়। এসময় স্কুল কর্তৃপক্ষ এসে ওই কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে গিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে এ ঘটনাটিকে আত্মহত্যা বলে মানতে নারাজ নিহতের পরিবারের লোকজন। তাদের দাবি কেউ তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। নিহতের ফুপু ও শ্রীবরদী উপজেলা আনসার-ভিডিপি’র সহকারী অফিসার রওশন আরা বলেন, আমার ভাতিজি বন্ধন সঙ্গে শুক্রবার (৫ জুলাই) তার বাবা দেখা করেছেন। আমি মনে করি কেউ তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম বলেন, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে কথা বলা উচিত বলে মনে করি। আমরা বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখছি। ময়না-তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App