×

খেলা

রুবেল-সাব্বির বাদ, দলে ফিরলেন মাহমুদউল্লাহ-মিরাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০১৯, ০৫:২৪ পিএম

রুবেল-সাব্বির বাদ, দলে ফিরলেন মাহমুদউল্লাহ-মিরাজ

ছবি: সংগৃহীত

সাব্বির রহমানের ফর্মটা যাচ্ছেতাই। প্রতি ম্যাচেই বাজেভাবে ব্যর্থ হচ্ছেন এই অলরাউন্ডার। ভারতের বিপক্ষে সুযোগ পেয়েও কিছু করতে পারেননি। একই দায় রুবেল হোসেনের ওপরও। ভারতের বিপক্ষে বল হাতে ভালো কিছু করতে পারেননি তিনিও। এই কারণে আজ পাকিস্তানের বিপক্ষে এই দুজনকে বাদ দিতে খুব একটা ভাবতে হয়নি টিম ম্যানেজমেন্টকে।

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ভারতের বিপক্ষে ম্যাচটা মিস করেছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। সুস্থ হওয়ায় পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ফেরানো হয়েছে তাকে। রুবেলকে সুযোগ দিতে ভারতের বিপক্ষে নেওয়া হয়নি মেহেদী হাসান মিরাজকে। আজ তাকেও ফেরানো হয়েছে। বৃহস্পতিবার নেটে ব্যাটিংয়ের সময় কনুইয়ে চোট পেয়েছিলেন মুশফিক। তবে এরই মধ্যে ফিট হয়ে ওঠায় মাঠে নেমেছেন তিনি।

ইতিমধ্যে বিশ্বকাপ থেকে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে গেছে। তবে পাকিস্তানের কাছে এই ম্যাচটার গুরুত্ব অনেক। মাশরাফিদের ৩১৬ রানের ব্যবধানে হারাতে পারলে তবেই শেষ চার নিশ্চিত করতে পারবে দলটি। সেই কারণেই হয়তো দল নিয়ে আজ বেশি পরীক্ষা নীরিক্ষায় যায়নি পাকি টিম ম্যানেজমেন্ট। অপরিবর্তিত একাদশ নিয়েই টাইগারদের বিপক্ষে নামছে সরফরাজ আহমেদের দল।

বাংলাদেশ একাদশঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মতুর্জা, মোহাম্মদ সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশঃ ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও শাহেনশাহ আফ্রিদি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App