×

জাতীয়

আশুলিয়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০১৯, ০৫:৩৯ পিএম

আশুলিয়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে নুরবানু আক্তার সাথী নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী মোস্তফিজুর রহমান লিমন পালাতক রয়েছে।

আজ শুক্রবার দুপুরে আশুলিয়ার তাজপুর এলাকায় শামসুল হকের মালিকানাধীন ৩ তলা বাড়ির নিচ তলায় এ ঘটনা ঘটে।

নিহত নুরবানু আক্তার সাথী রংপুরের পীরগঞ্জ থানার পাবর্তীপুর গ্রামের বাসিন্দা। তার স্বামী মোস্তাফিজ একই থানার তুলারামপুর গ্রামের বাসিন্দা। সাথী আশুলিয়ার নেক্সট জেনারেশন কারখানায় অপারেটর পদে কর্মরত ছিলেন। এ দম্পতির দিবা আক্তার সৃষ্টি নামে সাত বছরের মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, মোস্তাফিজ ঢাকার শ্যামলীতে রিকশা গ্যারেজে কাজ করেন। মাঝে মাঝে এখানে আসেন। গত দুইদিন এই বাসায় এসেছেন মোস্তাফিজ। শুক্রবার দুপুরে হঠাৎ করে তিনি বাসা থেকে বের হয়ে যান। পরে তাদের মেয়ে দিবা মাকে বার বার ডেকেই কোনো সাড়া পায়নি। এ সময় বিছানায় সাথীর নিথর দেহ পাওয়া যায়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যা। ঘাতক স্বামী গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App