×

জাতীয়

নয়নের মা পলাতক, মরদেহ দাফনে এলাকাবাসীর বাধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুলাই ২০১৯, ০৮:০০ পিএম

নয়নের মা পলাতক, মরদেহ দাফনে এলাকাবাসীর বাধা

ছবি: সংগৃহীত

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন বন্ডের মরদেহ দাফন করতে দেয়নি তার আদিবাড়ি পটুয়াখালীর দশমিনা এলাকাবাসী। বরগুনা সরকারি কলেজের পিছনে নতুন বাড়ি করে থাকতেন মায়ের সঙ্গে। ঘটনার পর থেকে পলাতক তার মা। বাবা মারা গেছেন আগেই। মঙ্গলবার (২ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে হস্তান্তরের পর নয়নের মরদেহ নিয়ে বাড়িতে যাওয়ার সময় খবর আসে দশমিনায় নয়নকে দাফন করতে দেবে না এলাকাবাসী।

মরদেহ হস্তান্তরকারী বরগুনার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন জানান, নয়নের মরদেহ তার মামা মিজানুর রহমান গ্রহণ করেন। পরে অ্যাম্বুলেন্সে করে পটুয়াখালী নেওয়া শুরু করলে সেখান থেকে খবর আসে খুনির মরদেহ সেখানে দাফন করতে দেবে না এলাকাবাসী। পরে মিজানুর নিজের বাড়ি বরগুনা সদর উপজেলার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নে নয়নকে দাফন করার সিদ্ধান্ত নেন।

প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনার মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। হত্যাকাণ্ডের পর থেকেই পলাতক ছিলেন তিনি। মঙ্গলবার ভোরে জেলা সদরের বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App