ইউরোপে তাপদাহে জনজীবন অতিষ্ঠ

আগের সংবাদ

রূপগঞ্জে বিড়ি শ্রমিককে গলা কেটে হত্যা

পরের সংবাদ

দেশে রেনো সিরিজের স্মার্টফোন

প্রকাশিত হয়েছে: জুন ৩০, ২০১৯ , ৪:২১ অপরাহ্ণ | আপডেট: জুন ৩০, ২০১৯, ৪:২১ অপরাহ্ণ

Avatar

সম্প্রতি অনুষ্ঠিত রেনো এক্সপেরিয়েন্স অনুষ্ঠানে উন্মোচন করা হলো অপো রেনো সিরিজের প্রথম দুটি স্মার্টফোন অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং, গ্রামীণফোনের ডেপুটি ডিরেক্টর অ্যান্ড হেড অব ডিভাইস সর্দার শওকত আলী, অপো বাংলাদেশের ব্র্যান্ড হেড আইয়োনো এবং পিআর ম্যানেজার ইফতেখার সানি।
ঢাকার ক্রিকেটার্স কিচেন রেস্টুরেন্টে আয়োজিত রেনো এক্সপেরিয়েন্স অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বাংলাদেশে প্রথমবারের মতো অপোর সর্বশেষ ইনোভেশনগুলোর সমন্বয়ে তৈরি রেনো সিরিজের নতুন ফোন হাতে নিয়ে অভিজ্ঞতা করবার সুযোগ পান। এই অনুষ্ঠানেই বাংলাদেশের বাজারে বিক্রির জন্যে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুমের। ফোন দুটির মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৪৯ হাজার ৯৯০ এবং ৭৯ হাজার ৯৯০ টাকা।
অনুষ্ঠানে অপো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, ‘যাত্রার শুরু থেকেই ব্যবহারকারীদের চাহিদা পুরোপুরি ভাবে মেটাতে সক্ষম এমন ফোন উৎপাদনে গুরুত্ব দিয়ে আসছে অপো। এরই ধারাবাহিকতায় সম্প্রতি স্মার্টফোন ফটোগ্রাফি এবং অধিক গ্রাফিক্স সমৃদ্ধ গেমস ও মননশীল বিভিন্ন ভারি কাজের উপযোগী স্মার্টফোন তৈরিতে যুগান্তকারী পরিবর্তন এনেছে অপো। অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুম ফোন দুটি অপোর সকল ইনোভেশনের সমন্বয়ে তৈরি। ফোন দুটির ডিজাইন ও কার্যক্ষমতার মুগ্ধ করবে ব্যবহারকারীদের।’