×

জাতীয়

যশোরে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০১৯, ০৬:৫৯ পিএম

যশোরে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

যশোরের বেনাপোলের পুটখালী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে মনিরুল ইসলাম মনি (৩৮) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

আহত মনিরুল ইসলাম বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের জেলেপাড়া এলাকার গুলজার হোসেনের ছেলে। তিনি ভারত থেকে গরু আনার কাজ করেন।

বিজিবি জানায়, মনিরুলসহ তিনজন গরু চোরাকারবারী ভারতের অভ্যন্তরে আংরাইল এলাকায় প্রবেশ করে। ভোরে ভারত থেকে দুটি গরু নিয়ে বাংলাদেশে আসার চেষ্টা করলে আংরাইল ক্যাম্পের বিএসএফ টহল দল অতর্কিত ঘটনাস্থলে হাজির হয় এবং তাদেরকে থামার সংকেত দিলে তারা পালানোর চেষ্টা করে। এ সময় চোরাকারবারীদের ওপর বিএসএফের টহল দল এক রাউন্ড রাবার বুলেট ছুঁড়লে মনিরুল ইসলাম পিঠে গুলিবিদ্ধ হন এবং অন্য দুইজন পালিয়ে যায়।

আহত মনিরুল ইসলাম নদী সাঁতরে বাংলাদেশে প্রবেশ করে সকালে তার স্বজনদের সহায়তায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। পরে এ ঘটনা খুলনা ২১ বিজিবিকে জানানো হয়।

খুলনা ২১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খুলনা ব্যাটালিয়নের একটি টহল দল যশোর জেনারেল হাসপাতালে আহত ব্যক্তির জবানবন্দি গ্রহণ করে এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বেনাপোল পোর্ট থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App