×

জাতীয়

দিনাজপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০১৯, ১০:৩৯ পিএম

দিনাজপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে পৌর এলাকার চাঁদপাড়া কালভার্ট সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার চকিয়াপাড়া আদমপুর গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে জালাল উদ্দিন (৫৫) এবং দক্ষিণ কৃষ্টপুর গ্রামের মোশারফের ছেলে মেহেদি হাসান (২০)। নিহত জালাল উদ্দিন পেশায় একজন স্কুলশিক্ষক।

এলাকাবাসী জানায়, বিকেল সাড়ে ৪টার দিকে দাদুল চকিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিষয়ের শিক্ষক জালাল উদ্দিন ও তার স্ত্রী আদমপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফেরদৌসী আরা স্কুল ছুটির পর মোটরসাইযোগে ফুলবাড়ী যাচ্ছিলেন। পথে পৌর এলাকার চাঁদপাড়া কালভার্ট সংলগ্ন স্থানে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জালাল উদ্দিন মারা যান। আহত অবস্থায় রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে নেয়ার পথে অপর মোটরসাইকেল চালক মেহেদি হাসান মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী ফেরদৌসী আরাকে (৪৫) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল হাসান দুর্ঘটনা দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App