×

বিনোদন

নজরকাড়া তারকারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০১৯, ০২:১৮ পিএম

নজরকাড়া তারকারা
নজরকাড়া তারকারা
নজরকাড়া তারকারা
নজরকাড়া তারকারা
নজরকাড়া তারকারা
এবারের ঈদে মানসম্মত নাটকের সংখ্যা কম। তারকা অভিনেতা-অভিনেত্রীরা দর্শককে হতাশ করেছেন। তারপরও কিছু নাটকে কেউ কেউ নজর কেড়েছেন। আলোচিত অভিনয়শিল্পীদের তালিকা উঠে এলো এই প্রতিবেদনে

আলোচিত পাঁচ অভিনেতা

অপূর্ব বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতাদের একজন অপূর্ব। এই ঈদে তার নাটকের সংখ্যাও অনেক। ঈদের অন্যতম আলোচিত টেলিফিল্ম ‘বাইশে এপ্রিল’-এর জন্য প্রশংসিত হয়েছেন তিনি। এ ছাড়া ‘এক হৃদয়হীনা’, ‘দেখা হবে কি’, ‘শিশির বিন্দু, ‘টেস্ট রিপোর্ট’সহ বেশকিছু নাটক আলোচিত হয়েছে তার। আফরান নিশো এই ঈদে সর্বোচ্চ সংখ্যক নাটক করেছেন আফরান নিশো। আফরান নিশোর নাটক নির্বাচনে যে সুনাম ছিল সেটা তিনি এই ঈদে তা হারিয়েছেন। তবুও বেশ কিছু নাটকের জন্য তিনি আলোচিত হয়েছেন। ‘মিস শিউলি’তে তোতলার চরিত্রে প্রশংসিত হয়েছেন। এ ছাড়া ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা’, ‘আনোয়ার দ্য প্রডাকশন বয়’, ‘দ্য টেইলর’, ‘শেষটা সুন্দর’, ‘মন বদল’ আলোচনায় এসেছে। ইউটিউবে সর্বাধিক দেখা ‘দ্য এন্ড’-এর জন্য তিনি আলোচিত হয়েছেন। মোশাররফ করিম টিভি নাটকের সবচেয়ে জনপ্রিয় এই অভিনেতা ‘আমাদের দিনরাত্রি’ নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এ ছাড়া ‘ভদ্রলোক’, ‘তালমিছরি না হাওয়ায় মিঠাই’, ‘লুজারস’ নাটকে অভিনয় করে আলোচিত হয়েছেন। কিন্তু তিনি ‘সেইরকম কাচ্চিখোর’, ‘উগান্ডা মাসুদ’, ‘যমজ’ এর সিকুয়েলে অভিনয় করে দর্শকদের হতাশ করেছেন। তাহসান গায়ক থেকে অভিনেতা হওয়া তাহসান এই ঈদে নাটকে ফিরেছেন। তার অভিনীত হাতেগোনা পাঁচ-ছয়টি নাটকের মধ্যে ‘আঙ্গুলে আঙ্গুল’- এ অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। এ ছাড়া বাকিগুলোর মধ্যে ‘লেডি কিলার’, ‘পায়ে পায়ে হারিয়ে’ অন্যতম। মুশফিক আর ফারহান এই বছর আলোচনায় এসেছেন আর জে ফারহান। ঈদে ‘বাদলা’য় তার অভিনয় প্রশংসিত হয়েছে। ‘ব্লেড’ শর্টফিল্মও ঈদে আলোচিত হয়েছে তার।

আলোচিত পাঁচ অভিনেত্রী

Image result for অপি করিম অপি করিম অপি করিম এই ঈদে নাটক করেছেন মাত্র দুটি। মাত্র দুটি নাটকের জন্যই তিনি হয়েছেন সবচেয়ে বেশি আলোচিত। এর মধ্যে ‘মিস শিউলি’তে নাম ভ‚মিকায় অপি করিমের অভিনয় দর্শকরা বিপুলভাবে পছন্দ করেছেন। তার অভিনীত আরেকটি নাটক ‘সুইজারল্যান্ড’ও আলোচিত হয়েছে। এই নাটকে তিনি রিয়াজের বিপরীতে অভিনয় করেছেন। মেহজাবীন নাটকের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী হচ্ছেন মেহজাবীন। এই ঈদে প্রায় বিশটির বেশি নাটক প্রচার হয়েছে তার। ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায়’ তার অভিনয় প্রশংসিত হয়েছে। এ ছাড়া মেহজাবীন অভিনীত এবারের ঈদের অন্যান্য নাটকের মধ্যে ‘তোমারি প্রেমে প্রতিদিন’, ‘শেষটা সুন্দর’, ‘আনোয়ার দ্য প্রোডাকশন বয়’, ‘মন বদল’ অন্যতম। তিশা জনপ্রিয় অভিনেত্রী তিশা চলচ্চিত্রে ব্যস্ততার জন্য অভিনয় কমিয়ে দিয়েছেন টিভি নাটকে। এরপরও এই ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এগুলোর মধ্যে ‘লেডি কিলার’ আলোচিত হয়েছে। এ ছাড়া তার অভিনীত নাটকগুলোর মধ্যে অন্যতম ‘আঙ্গুলে আঙ্গুল’, ‘উপলব্ধি’, ‘মনে মনে খুব গোপনে’, ‘পায়ে পায়ে হারিয়ে’ অন্যতম। তানজিন তিশা টিভি নাটকের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তানজিন তিশা। এই ঈদে অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি নাটক তিনিই করেছেন। এর মধ্যে ‘দেখা হবে কি?’ ‘দ্য এন্ড’ ও শিশির বিন্দু বেশ আলোচিত হয়েছে। তবে তার অভিনীত বেশিরভাগ নাটকই গতানুগতিক। অর্ষা এই ঈদের শিহাব শাহিনের টেলিফিল্ম ‘এক হৃদয়হীনা’য় মুখ্য চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছেন অর্ষা। জহির রায়হানের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘শেষ বিকেলের মেয়ে’ ও ভিন্নধর্মী নাটক ‘বৃশ্চিক’-এ অর্ষার অভিনয় চোখে পড়েছে সবার। আরো যারা ‘মিস শিউলি’ নাটকে ইয়াশ রোহান, ‘বাইশে এপ্রিল’ টেলিফিল্মে ইরেশ যাকের, ‘ভাই পারলে মাফ করেন’ নাটকে ইরফান সাজ্জাদ, ‘বৃশ্চিক’ নাটকে জোভান আলোচিত হয়েছেন। নজর কেড়েছেন ‘সুইজারল্যান্ড’-এ রিয়াজ, ‘তোমারি প্রেমে প্রতিদিন’-এ মাহফুজ আহমেদ, ‘ফেরার গান’-এ জন কবির, ‘বুক ভরা ভালোবাসা’-এ তৌসিফ মাহবুব, ‘মতলব’-এ মীর সাব্বির, ‘বাইশে এপ্রিল’-এ মনোজ কুমার, ‘ফেরার গান’-এ সাঈদ জামান শাওন আলোচিত হয়েছেন। অন্যান্য অভিনেত্রীর মধ্যে আলোচিত হয়েছেন ‘বাইশে এপ্রিল’-এ নাবিলা, ‘ব্লেড’-এ পারসা ইভানা, ‘অন্ধকার ঢাকা’-এ মম, ‘এভাবেও কি ফিরে আসা যায়’-এ সাবিলা নূর, ‘শেষ বিকেলের মেয়ে’-এ প্রভা, ‘আমাদের দিনরাত্রি’-এ অপর্ণা, ‘বুক ভরা ভালোবাসা’-এ শবনম ফারিয়া, ‘মিস শিউলি’-এ সাফা কবির প্রমুখ।    

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App