বেসরকারি বিনিয়োগে ধস নামার আশঙ্কা

আগের সংবাদ

রাজশাহীতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

পরের সংবাদ

যশোরের মণিরামপুরে বাস চাপায় দুই স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত হয়েছে: জুন ২০, ২০১৯ , ৪:১৯ অপরাহ্ণ | আপডেট: জুন ২০, ২০১৯, ৪:১৯ অপরাহ্ণ

Avatar

যশোরের মণিরামপুরে বাস চাপায় আশিকুর রহমান ও আল-আমিন নামের দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে যশোর-চুকনগর সড়কের বিজয়রামপুর খইতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশিকুর রহমান উপজেলার ধলিগাতী গ্রামের স্কুলশিক্ষক খাইরুল বাসারের ছেলে। আর আল-আমিন জামলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তারা দুইজনই উপজেলার ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

এদিকে দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহতের প্রতিবাদে সহপাঠীরাসহ এলাকাবাসী যশোর-চুকনগর সড়কের সুন্দলপুর বাজারে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে। পরে ওসির আশ্বাসে রাস্তা থেকে অবরোধ তুলে নেয়।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, সকালে মণিরামপুর বাজারের একটি কোচিং সেন্টার থেকে প্রাইভেট পড়ে সাইকেলে চড়ে বাড়ি ফিরছিল আশিকুর রহমান ও আল-আমীন। সকাল আটটার দিকে তারা সড়কের বিজয়রামপুর খইতলা মোড়ে পৌঁছলে ঢাকাগামী একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক আশিকুরকে মৃত ঘোষণা করেন। গুরুত্বর আহত আল-আমিনকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশরাফুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই আশিকুরের মৃত্যু হয়েছে। আহত আল-আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সদর হাসপাতালে পৌঁছানো মাত্রই আল-আমিনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।