টাইগারদের মতোই উজ্জীবিত সমর্থকরা

আগের সংবাদ

আলো দেখাচ্ছে কার্ডিফে জয়ের সুখস্মৃতি

পরের সংবাদ

ময়মনসিংহ থেকে সোহেল তাজের ভাগ্নে সৌরভ উদ্ধার

প্রকাশিত: জুন ২০, ২০১৯ , ১১:০২ পূর্বাহ্ণ আপডেট: জুন ২০, ২০১৯ , ৩:০৫ অপরাহ্ণ

নিখোঁজের ১১দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে উপজেলার বটতলা এলাকার জামিল রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার শাহ আদিব হোসেন। এ বিষয়ে সকাল ৯টায় সংবাদ সন্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান,দীর্ঘদিন সৌরভকে অজ্ঞাত স্থানে রাখা হয়েছিল। বর্তমানে সৌরভ জেলা পুলিশের হেফাজতে সুস্থ ও ভালো আছেন তাকে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

অপরদিকে আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ ফেসবুক লাইভে তার ভাগ্নে সৌরভকে উদ্ধারের বিষয়টি জানিয়েছেন।

গত ৯ জুন চট্টগ্রাম নগরীর অফমি প্লাজার সামনে থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে একটি মাইক্রোবাসে কোরে কৌশলে তুলে নিয়ে যাওয়া হয়। পরে তার বাবা বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় জিডি করেন। চট্টগ্রামের এক শিল্পপতির মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে তাকে অপহরণ করা হয়েছিলো বলে অভিযোগ পরিবারের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়