ওয়ার্নারকেও ফিরালেন সৌম্য

আগের সংবাদ

ওয়াসিম খান পাকিস্তান ক্রিকেট কমিটির প্রধান

পরের সংবাদ

বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

প্রকাশিত হয়েছে: জুন ২০, ২০১৯ , ৭:০৫ অপরাহ্ণ | আপডেট: জুন ২০, ২০১৯, ৭:০৫ অপরাহ্ণ

Avatar

একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন সৌম্য সরকার। উসমান খাওয়াজাকে কট বিহাইন্ড করে তৃতীয় উইকেট পেলেন এই অনিয়মিত মিডিয়াম পেসার।

রান আউট ম্যাক্সওয়েল
ক্রিজে গিয়েই ঝড় তোলা গ্লেন ম্যাক্সওয়েলকে সরাসরি থ্রোয়ে রান আউট করে থামালেন রুবেল হোসেন।

বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়ার সেরা জুটি

ডেভিড ওয়ার্নার ও উসমান খাওয়াজাকে থামানোর পথই পাচ্ছে না বাংলাদেশ। দলকে বিশাল সংগ্রহের পথে নিয়ে যাওয়া দুই বাঁহাতি ব্যাটসম্যান ওয়ানডেতে উপহার দিয়েছেন বাংলাদেশের বিপক্ষে সেরা জুটি। ৪৩ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ২৯৬/১। জুটির রান ১৭৫। ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে তাদের আগের সেরা জুটি ছিল ২০১১ সালে ঢাকায় দ্বিতীয় উইকেটেই রিকি পন্টিং ও শেন ওয়াটসনের অবিচ্ছিন্ন ১৭০।

রেকর্ড জুটি গড়ার পথে ওয়ানডে ক্যারিয়ারে ষষ্ঠবারের মতো দেড়শ ছাড়িয়েছেন ওয়ার্নার।

দ্বিতীয় উইকেটেও শতরানের জুটি

টানা দুটি উইকেটে শতরানের জুটি পেয়েছে অস্ট্রেলিয়া। উদ্বোধনী জুটিতে ডেভিড ওয়ার্নারের সঙ্গী ছিলেন অ্যারন ফিঞ্চ, দ্বিতীয় উইকেটে সঙ্গী উসমান খাওয়াজা। শুরুর জুটির মতো দ্বিতীয় উইকেট জুটির রান তিন অঙ্কে গেছে ৯৯ বলে। রুবেল হোসেনের করা ওভারে চারটি চারে ৫০ বলে পঞ্চাশ স্পর্শ করেছেন খাওয়াজা।

৩৮ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ২৩০/১। ওয়ার্নার ১১৯ ও খাওয়াজা ৫০ রানে ব্যাট করছেন।

ওয়ার্নারের সেঞ্চুরি

এক ছন্দে এগিয়ে চলেছেন ডেভিড ওয়ার্নার। ৫৫ বলে করেছিলেন ফিফটি, ১১০ বলে করলেন সেঞ্চুরি। এবারের আসরে তার দ্বিতীয় সেঞ্চুরি, ওয়ানডেতে ষোড়শ। তিন অঙ্ক ছোঁয়ার পথে সাতটি চার ও দুটি ছক্কা এসেছে ওয়ার্নারের ব্যাট থেকে। বাঁহাতি এই ওপেনার ১০ রানে জীবন পেয়েছিলেন সাব্বির রহমানের হাতে।

৩৩ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ১৯০/১। ওয়ার্নার ১০১ ও উসমান খাওয়াজা ২৯ রানে ব্যাট করছেন।