ফিলিস্তিনকে আইএইএ’র স্বীকৃতি

আগের সংবাদ

পুলিশে নিয়োগ: লাখ টাকা সহ প্রতারক আটক

পরের সংবাদ

বগুড়া-৬ উপ-নির্বাচন: সরে দাঁড়ালেন স্বতন্ত্রপ্রার্থী মিঠু

প্রকাশিত হয়েছে: জুন ২০, ২০১৯ , ১০:৩১ অপরাহ্ণ | আপডেট: জুন ২০, ২০১৯, ১১:৩০ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্রপ্রার্থী সৈয়দ কবির আহম্মেদ মিঠু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। নির্বাচন অনুষ্ঠানের আর মাত্র তিন দিন বাকি থাকতে তিনি এ ঘোষণা দিলেন। বৃহস্পতিবার (২০ জুন) ৬টার দিকে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এ ঘোষণা দেন।

মিঠু বলেন, আমি নিজের উপলব্ধি, আমার পরিবার ও আমাকে সমর্থনকারী বগুড়ার ২৭টি ট্রেডের শ্রমিক সংগঠন ও শুভাকাঙ্ক্ষীদের পরামর্শে নির্বাচন থেকে সরে যাচ্ছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, নির্বাচনে দাঁড়িয়ে বুঝতে পারলাম জনগণ ও সমাজ এখনো বড় রাজনৈতিক দলগুলোর রাজনীতির বাইরের প্রতিভাসম্পন্ন মানুষদের মূল্যায়ন করার মতো অবস্থায় পৌঁছেনি। এ অবস্থায় বগুড়া সদরের মতো জায়গায় বড় রাজনৈতিক দলের প্রার্থীদের বিরুদ্ধে নির্বাচন করা অর্থহীন। মূলত সে কারণেই নির্বাচন থেকে সরে দাঁড়ানো।

তবে নিজে নির্বাচন থেকে সরে গেলেও আগামী ২৪ জুন অনুষ্ঠেয় নির্বাচন বগুড়ায় সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হবে বলে আশা করেন।

সংবাদ সম্মেলনে তার সমর্থনদানকারী ইসলামী ঐক্য আন্দোলন বগুড়ার সেক্রেটারি ইঞ্জিনিয়ার শামসুল হক, পৌর কাউন্সিলর ও তার সহোদর সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, সিনিয়র শ্রমিক নেতা মুনসর রহমান, মোমিন মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।