আইন তার নিজস্ব গতিতে চলবে: আইনমন্ত্রী

আগের সংবাদ

এক সিনেমার দুই মহরত

পরের সংবাদ

নুসরাতের বিয়ে সম্পন্ন

প্রকাশিত হয়েছে: জুন ২০, ২০১৯ , ৬:২৯ অপরাহ্ণ | আপডেট: জুন ২০, ২০১৯, ৬:২৯ অপরাহ্ণ

Avatar

কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। গতকাল বুধবার তুরস্কের বোদরুম শহরে ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় জমকালো বিয়ের আয়োজন করা হয় তাদের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাছের বন্ধুরা ও আত্মীয়রা।

নুসরাতকে বিয়ের সাজে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার ভক্তরা। আর তাই আজ ভোরে বিয়ের ছবি শেয়ার করেছেন নুসরাত। একে অপরের দিকে তাকিয়ে থাকার সেই মিষ্টি ছবিটি ভক্তদের শুভেচ্ছায় ভাসছে।

বিয়েতে নুসরাত পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গা। ট্র্যাডিশনাল গয়না আর লাল লিপস্টিকের সঙ্গে হালকা মেকআপে সেজেছেন নুসরাত। নিখিল জৈনও সব্যসাচীর শেরওয়ানি পরেছেন। সাদা শেরওয়ানি সঙ্গে পাগড়িও একই রঙ এর পরেছেন। সাথে গলায় পরেছেন সবুজ মালা।

মঙ্গলবার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান হয়েছিল নুসরাতের। মেহেন্দির পার্টির থিম ছিল বোহেমিয়ান। আর সংগীতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন নুসরাত। এর আগে কলকাতায় হয়েছিল গায়ে হলুদ। সেখানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন তিনি।

দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ৪ জুলাই, সন্ধ্যা সাড়ে ছয়টায়, কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গল।