×

জাতীয়

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০১৯, ০৬:২৭ পিএম

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

ছবি: সংগৃহীত

মাদারীপুরের কালকিনিতে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও তার সহকারী নিহত হয়েছেন। এসময় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। বুধবার (১৯ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে উপজেলার ডাসার থানার ইসেবেলা পেট্রল পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাকচালক আবু বকর (৪০) ও তার সহকারী মাসুম হাওলাদার (৪২)। তাদের দুইজনেরই বাড়ি মাদারীপুর সদর উপজেলায়।

তারা দুইজনই মাদারীপুর শ্রমিক ইউনিয়নের সদস্য। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসির একটি বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে চালক ও তার সহকারী ঘটনাস্থলেই মারা যান। এসময় বাসের কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল ও নিকটস্থ ক্লিনিকে ভর্তি করে।

ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। তবে দুইজন ঘটনাস্থলেই মারা গেছেন। এছাড়া আরও একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App