×

জাতীয়

নামাজ পড়তে গিয়ে পুলিশের হারানো সেই পিস্তল উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০১৯, ০৭:৩৫ পিএম

নামাজ পড়তে গিয়ে পুলিশের হারানো সেই পিস্তল উদ্ধার

ফাইল ছবি

খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনে ডিউটি করার সময় দিঘলিয়া থানার এএসআই নাজমুল হকের খোয়া যাওয়া পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে নির্বাচনী কেন্দ্র বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে পিস্তলটি উদ্ধার করা হয়। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বিষয়টি নিশ্চিত করেন।

পিস্তল খোয়া যাওয়ার পর আটক দুজনের স্বীকারোক্তির ভিত্তিতে পিস্তলটি উদ্ধার করা হয়েছে কি-না জানতে চাইলে ওসি বলেন, ‘এ বিষয়ে আমি কিছু বলতে পারব না। সিনিয়র স্যাররা বলবেন।’

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ জুন) দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্স হিসেবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী এলাকায় ডিউটিতে যান। তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে নামাজ পড়তে যান। নামাজ শেষে ফিরে এসে তিনি অস্ত্রটি আর খুঁজে পাননি। পরে ওই বিদ্যালয়ের দফতরি সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রির সহকারী বুলবুল খাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডুমুরিয়া থানা পুলিশ। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে এএসআই নাজমুল হককে সাসপেন্ড করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App