×

জাতীয়

আইন মন্ত্রণালয়ের নির্দেশে খালেদাকে আটকে রাখা হয়েছে: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০১৯, ০৮:২১ পিএম

আইন মন্ত্রণালয়ের নির্দেশে খালেদাকে আটকে রাখা হয়েছে: ফখরুল

বুধবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত কর্মিসভায় মির্জা ফখরুল। ছবি: সংগৃহীত

আইন মন্ত্রণালয়ের ‘নির্দেশে’ খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি আবার ফিনিক্স পাখির মতো জেগে উঠবে; তবে সে দিন দূরে নয় । বন্দুক, পিস্তল আর রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে কত দিন টিকে থাকবে আওয়ামী লীগ? জনস্রোত তৈরি হলেই ভেসে যাবে দুঃশাসনের জগদ্দল এই পাথর !

আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত একটি স্কুল মাঠে কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন কোমর ভাঙা কমিশন । মেরুদণ্ডহীন এই নির্বাচন কমিশন সরকারের কেবল আজ্ঞাবহ ও তাবেদারের জন্য গঠিত হয়েছে। আওয়ামী লীগের ফরমাশে চলছে বর্তমান কমিশন।

উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষক দলের সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের আহ্বায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

পৈতৃক নিবাস ঠাকুরগাঁওয়ে চার দিনের সফরের এসে বুধবার বিকেলে ঠাকুরগাঁও ছাড়েন মির্জা ফখরুল। নির্বাচনোত্তর কর্মীদের হতাশা কাটিয়ে উঠতে তার নিজ জেলায় এই সফর ছিল বলে জানিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

তিনি চার দিনে জেলা ও উপজেলার তৃণমূল বিএনপির নেতাকর্মীদের নিয়ে আটটি কর্মিসভা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App