×

জাতীয়

নওগাঁয় পাটক্ষেত থেকে ২ কিশোরের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০১৯, ০৬:২৫ পিএম

নওগাঁয় পাটক্ষেত থেকে ২ কিশোরের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

নওগাঁর ধামইরহাট উপজেলার পরানপুর গ্রামের একটি পাটক্ষেত থেকে দুই কিশোরের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, গত ১৩ জুন বৃহস্পতিবার জয়পুরহাট সদরের পশ্চিম বিল্লাহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে রিমন হোসেন (১৬) ও শহিদুলের ভাই জহুরুল ইসলামের ছেলে জাকির হোসেন (১৬) ইজিবাইক নিয়ে যাত্রী পরিবহনের উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফিরেনি। রাতে বাড়ি না ফেরায় শুক্রবার সকালে পরিবারের লোকজন জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শহরে মাইকিং করেও খোঁজ করার চেষ্টা করেন পরিবারের সদস্যরা।

ঘটনার চারদিন পর আজ মঙ্গলবার সকালে নওগাঁর ধামইরহাট-বদলগাছী ও জয়পুরহাট জেলার সীমান্ত এলাকায় পরানপুর গ্রামের ওই নির্জন পাটক্ষেত থেকে দুর্গন্ধ পান আশপাশের স্থানীয় লোকজন। তারা পাটক্ষেতের মধ্যে গিয়ে দুই কিশোরের অর্ধগলিত মৃতদেহ দেখতে পেয়ে থানায় সংবাদ দেন। সংবাদ পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, নিহতরা জয়পুরহাট জেলা সদরের বাসিন্দা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চার-পাঁচ দিন আগে তাদের হত্যা করে নির্জন ওই স্থানে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে ধামইরহাট থানায় হত্যা মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App