×

জাতীয়

নবম ওয়েজ বোর্ড  বাস্তবায়নে বাহানা হলে ধর্মঘট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুন ২০১৯, ০৫:২২ পিএম

সব গণমাধ্যমকর্মীদের নবম ওয়েজ বোর্ডের আওতায় এনে ওয়েজ বোর্ড রোয়েদাদ সুপারিশ বাস্তবায়নসহ ৫ দফা দাবিতে ধারাবাহিক আন্দোলনের ডাক দিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে। সাংবাদিকদের জন্য সরকার ঘোষিত নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নে তালবাহানা করা হলে চট্টগ্রামসহ সারা দেশে ধর্মঘট পালনসহ কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেয়া হয়।

গতকাল রবিবার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে সিইউজে আয়োজিত সমাবেশ থেকে নোয়াবের উদ্দেশে এ হুঁশিয়ারি দেয়া হয়। ওয়েজ বোর্ড নিয়ে নোয়াবের বক্তব্য মিথ্যায় ভরা উল্লেখ করে তা প্রত্যাখ্যান করে পাঁচ দফা দাবিতে সমাবেশের আয়োজন করে সিইউজে। সমাবেশ থেকে তথ্যমন্ত্রীকে স্মারকলিপি পেশ, বিভিন্ন ইউনিটে ইউনিটে বিক্ষোভ-সমাবেশসহ সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়।

সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, বিএফইউজের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, প্রেসক্লাবের সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজের সাবেক সহসভাপতি শহীদ-উল আলম, মোস্তাক আহমেদ, আবু তাহের মোহাম্মদ, সিইউজের সহসভাপতি মোহাম্মদ আলী, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ।

আরো বক্তব্য রাখেন- সাবেক যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, নির্বাহী সদস্য উত্তম সেনগুপ্ত, টিভি ইউনিটের প্রধান অনিন্দ্য টিটো, পূর্বদেশ ইউনিট প্রধান রতন কান্তি দেবাশিস প্রমুখ।

সমাবেশ থেকে ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে- ১৭ জুন থেকে ২১ জুন পর্যন্ত বিভিন্ন পত্রিকা-টেলিভিশন ইউনিটের বিক্ষোভ-সমাবেশ এবং ২২ জুন তথ্যমন্ত্রীকে স্মারকলিপি পেশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App