চট্টগ্রামে ক্রেনের ধাক্কায় যুবক নিহত

আগের সংবাদ

সরকার জনগণের কথা ভাবে না: ফখরুল

পরের সংবাদ

রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

প্রকাশিত হয়েছে: জুন ১৬, ২০১৯ , ৯:২৯ অপরাহ্ণ | আপডেট: জুন ১৬, ২০১৯, ৯:২৯ অপরাহ্ণ

Avatar

রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও নৌকা সমর্থক আবুল কালাম মৃধা ও তার এক ভাগিনাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার (১৬ জুন) বিকেলে জেলা শহরের ফায়ার সার্ভিসের সামনে এ হামলার ঘটনা ঘটে। তাদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকেল ৫টার দিকে ইউপি চেয়ারম্যান আবুল কালাম মৃধা (৪৫) রাজবাড়ী শহর থেকে মোটরসাইকেলে করে শ্রীপুর অভিমুখে যাচ্ছিলেন। পথে ফায়ার সার্ভিসের সামনে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় সঙ্গে থাকা তার ভাগিনা চঞ্চল মণ্ডলকেও (১৮) কুপিয়ে জখম করে তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

আগামী ১৮ জুন (মঙ্গলবার) রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে চলছে প্রচারণা। রোববার মধ্য রাত থেকে বন্ধ হয়ে যাচ্ছে প্রচার-প্রচারণা। তবে কমেনি উত্তেজনা। চলছে হামলা-পাল্টা হামলার ঘটনা। গত দুইদিন উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ অফিস এবং নৌকা সমর্থক ও বিদ্রোহী প্রার্থী সমর্থকদের বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

রিটার্নিং অফিসার ও রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার হাবিবুর রহমান জানান, নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রাখার চেষ্টা চালানো হচ্ছে।