তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের বাজেট

আগের সংবাদ

দেশে অপো রেনো সিরিজের ২ স্মার্টফোন

পরের সংবাদ

নিরাপদ ও স্বচ্ছ সেবা দিবে ওরাকল

প্রকাশিত: জুন ১৬, ২০১৯ , ৩:২০ অপরাহ্ণ আপডেট: জুন ১৬, ২০১৯ , ৩:২০ অপরাহ্ণ

খুচরা বিক্রয় শিল্প আগের যে কোনো সময়ের তুলনায় জটিল হয়ে উঠেছে।
ক্রেতারা এখন শুধু ন্যায্য মূল্যে উচ্চমানের পণ্যই চান না বরং সঠিক উৎসের মাধ্যমে তাদের কেনাকাটার নিরাপত্তার নিশ্চয়তাও চান। তাই খুচরা বিক্রেতাদের বিশ্বজুড়ে চেইন শপগুলোতে স্বচ্ছতা নিশ্চিত করতে হয়।
বিনিময় দাখিল, গণনা ও সমস্ত প্রক্রিয়া একীভূতকরণের নতুন সব প্রযুক্তি নিয়ে
ওরাকল রিটেইল ব্র্যান্ড কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ক্লাউড সার্ভিস খুচরা বিক্রেতাদের কাঁচামাল ও পণ্যের গুণগত মান নিশ্চিতকরণ, ভোক্তা অভিজ্ঞতার উন্নতি ও ব্যান্ডের নিরাপত্তা নিশ্চিতে সহায়তা করে যাচ্ছে। ওরাকল রিটেইল ব্র্যান্ড কমপ্লায়েন্স বিশ্বের একটি অন্যতম সর্বাধিক গৃহীত ব্র্যান্ড
ব্যবস্থাপনা সল্যুসন্স যা বর্তমানে সবধরনের বেসরকারী প্রতিষ্ঠানের কমপ্লায়েন্স এবং টেকনিক্যাল পোর্টালের দুই-তৃতীয়াংশকে প্রতিনিধিত্ব করে।
এটি প্রতিষ্ঠানের সব অডিট, অ্যাক্রেডিটেশন এবং সার্টিফিকেটের সত্যতা প্রদান করে।
বর্তমানে ওরাকল রিটেইল ব্র্যান্ড কমপ্লায়েন্স কমিউনিটি ২ লাখ ৫০ হাজারেরও বেশি সরবরাহকারীদের ৭ লাখ ৫০ হাজারেরও বেশি ভোগ্যপণ্যের প্রতিনিধিত্ব করে।
ওরাকল রিটেইল ব্র্যান্ড কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ক্লাউড সার্ভিস খুচরা বিক্রেতা, রেস্টুরেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান এবং প্রস্তুতকারকদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে যেন তারা এই ক্লাউডের মাধ্যমে সহজে তাদের পণ্যগুলোর মান, উন্নয়ন, অবস্থা ও বিপণন নিশ্চিত করতে পারে। ডটনেট ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়