×

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০১৯, ১০:২৮ পিএম

রাজধানীর উত্তরখান বাটুলিয়া এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাকিব (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বন্ধু শিপন মিয়া (২১) গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৫ জুন) সন্ধ্যার দিকে বাটুলিয়া তুরাগ নদীর পারে এ ঘটনা ঘটে। নিহত সাকিব উত্তরখান বাটুলিয়া এলাকার রফিক মিয়ার ছেলে। তিনি উত্তরা একটি কাপড়ের শো-রুমের কর্মচারী ছিলেন।

আহত শিপন জানান, তারা দু'জনই উত্তরায় কাপড়ের শো-রুমে কাজ করেন। তাদের বাসা একই এলাকায়। শনিবারে সাপ্তাহিক ছুটি থাকায় দু'জন বিকেলে নদীর ধারে ঘুরতে যান। সন্ধ্যার দিকে নদীর ধারে বসে মোবাইল দেখছিলেন। এসময় এক যুবক তাদের কাছে এসে মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে। শিপন বাধা দিতেই তার পিঠে ছুরিকাঘাত করে। এরপরই আরও ৩-৪ যুবক ঘটনাস্থলে চলে আসে। সাকিব এগিয়ে আসলে তার পিঠেও ছুরি দিয়ে আঘাত করে।

পরে খবর পেয়ে তাদের আত্মীয়-স্বজন দু’জনকে উদ্ধার করে প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে সাকিবকে মৃত ঘোষণার করেন। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না-তদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App