×

জাতীয়

বরিশালে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০১৯, ০৯:০৩ পিএম

বরিশালে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নিহত বৃদ্ধ মুজাহার আলী হাওলাদার

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের পূর্ব ভূতেরদিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বৃদ্ধ মুজাহার আলী হাওলাদারকে (৭৫) পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মুজাহার একই গ্রামের মৃত হাসেম আলী হাওলাদারের ছেলে এবং কেদারপুর স্টিমারঘাট এলাকার মুদি দোকানি।

আজ শুক্রবার সকাল ৮টার দিকে হামলার ঘটনা ঘটলেও ময়নাতদন্তের জন্য পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। আটকৃতরা হচ্ছে ভূতেরদিয়া গ্রামের কালাম চাপরাশি, লিটন চাপরাশি, খোকন চাপরাশি ও রিপন চাপরাশি।

নিহতের ভাই হাবিবুর রহমান হাওলাদার জানান, দুই বছর ধরে একই এলাকার চাপরাশিগংদের সাথে এক খণ্ড জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ কারণে চাপরাশিগংরা আমাদের বিরুদ্ধে পরপর ৫টি মামলা দেয়। ৩টি মামলায় আমাদের পক্ষে রায় আসে। এতে ক্ষুব্ধ হয় তারা।এর জের ধরে সকালে বাড়ির কাছে আমার ছেলে সজিব হাওলাদারের ওপর হামলা চালায় আটককৃতসহ ৭/৮ জন।

তারা আমার ছেলেকে বেদম মারধর করতে থাকে। আমার ভাই মুজাহার বিষয়টি জানতে পেরে দৌড়ে সজিবকে ছাড়াতে যান। এ সময় হামলাকারীরা মুজাহারকে এলোপাতাড়ি পিটালে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App