×

খেলা

ওয়ার্নারের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০১৯, ০৬:৪৭ পিএম

ওয়ার্নারের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া

ছবি: সংগৃহীত

টস জিতে বোলিং বেছে নেয়াই কি কাল হলো পাকিস্তানের? অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা যে পাত্তাই দিচ্ছেন না পাকিস্তানের বোলারদের। দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নিয়েছেন অসি ওপেনার ডেভিড ওয়ার্নার। তার চওড়া উইলোতে ভর করে বিশাল সংগ্রহের পথে রয়েছে অস্ট্রেলিয়া।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৬ ওভার শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩ উইকেটে ২৩৫ রান। ওয়ার্নার ১০৪ আর শন মার্শ ৩ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

টনটনে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই মারমুখী অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা। দুই ওপেনার ডেভিড ওয়ার্নার আর অ্যারন ফিঞ্চ উইকেটের চারদিকে শটের পসরা সাজিয়েছেন। ওপেনিং জুটিতেই তারা তুলে ফেলেন ১৪৬ রান।

২৩তম ওভারে এসে থিতু হওয়া এই জুটিটি ভাঙেন মোহাম্মদ আমির। সেঞ্চুরির বেশ কাছে চলে যাওয়া ফিঞ্চকে মোহাম্মদ হাফিজের ক্যাচ বানান বাঁহাতি এই পেসার। ৮৪ বলে ৬ বাউন্ডারি আর ৪ ছক্কায় অসি ওপেনার তখন ৮২ রানে।

ফিঞ্চের আউটে উইকেটে আসা স্টিভেন স্মিথ অবশ্য খুব বেশিদূর এগোতে পারেননি। ১০ রান করে হাফিজের শিকার হন সাবেক অসি অধিনায়ক। এরপর ঝড় তুলতে চেয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। ১০ বলেই ২০ রান করে ফেলা এই ব্যাটসম্যানকে বোল্ড করেন শাহীন শাহ আফ্রিদি।

তবে একটা প্রান্ত আগলে রেখে ঠিকই দলকে এগিয়ে নিচ্ছেন ডেভিড ওয়ার্নার। ১০২ বলেই তুলে ফেলেছেন সেঞ্চুরি, যে ইনিংসে ১১ বাউন্ডারি আর ১টি ছক্কা হাঁকিয়েছেন মারকুটে এই ওপেনার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App