×

জাতীয়

শ্যামপুরে গ্যাসলাইন বিস্ফোরণে শিশুর মৃত্যু, ২ জন দগ্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জুন ২০১৯, ১০:২০ পিএম

শ্যামপুরে গ্যাসলাইন বিস্ফোরণে শিশুর মৃত্যু, ২ জন দগ্ধ

ঢামেকে চিকিৎসাধীন দগ্ধ আবির

রাজধানীর শ্যামপুরে গ্যাসলাইন বিস্ফোরণে আবির নামে আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে শিশুটির মা সাথী আক্তার (৩০), বোন আদিবা (১০)।

আজ মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শ্যামপুর মুন্সিবাড়ি ঢাল পাইপ রাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।

দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা মাসুদ জানান, সাথী আক্তার তার দুই শিশুকে নিয়ে জুরাইন থেকে শ্যামপুর পাইপ রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলো। শিশু দু’টি তার আগে আগে হাঁটছিলো। এমন সময় পাইপ রাস্তার মোড়ে পৌঁছালে নিচে থেকে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে তারা দগ্ধ হয়। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু আবির মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, তিনি সম্পর্কে শিশু দু’টির খালু হন। দগ্ধদের বাসা ধোপখোলা মুর্গিটোলা এলাকায়। শিশু দু’টির বাবার নাম সজীব।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, একটি বিস্ফোরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের টেলিফোন অপারেটর আব্দুর রহমান জানান, পাইপ রাস্তার মোড়ে গ্যাসলাইন বিস্ফোরণে ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কাজ করছে। ধারণা করা হচ্ছে সুয়ারেজ লাইনে গ্যাস জমে এ বিস্ফোরণ ঘটতে পারে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, চিকিৎসাধীন অবস্থায় শিশু আবির রাত পৌনে ৮ টার দিকে মারা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App