×

জাতীয়

চাঁদপুরে লঞ্চের ধাক্কায় এক যাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০১৯, ০৮:৩১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর লঞ্চঘাটে এমভি মানিক-৩ লঞ্চের ধাক্কায় ফজলুর রহমান মিয়াজী (৫৭) নামে এক যাত্রী নিহত হয়েছেন।আজ সোমবার (১০ জুন) বেলা ১১টার দিকে লঞ্চটি ঘাটে ভিড়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুর উপজেলার মিলারচর গ্রামের বাসিন্দা।

নিহতের ছেলে কাউছার আহমেদ জানান, তার বাবা নারায়ণগঞ্জ যাওয়ার উদ্দেশে লঞ্চঘাটে আসেন। এসময় চাঁদপুর লঞ্চঘাট হতে ছেড়ে আসা ‘এমভি আমির’ নামে লঞ্চটি ঘাটে ভিড়ে। পাশাপাশি দুলারচর থেকে আসা ‘এমভি মানিক-৩’ নামে লঞ্চটি ঘাটে ভিড়ার সময় ফজলুরকে ধাক্কা দিলে তিনি ঘাটের পন্টুনের ওপরে পড়ে যান।

এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বিকেলে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফজলুরকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার হাসপাতালে যান এবং নিহতের পরিবারের সদস্যদের সান্তনা দেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ বিষয়ে নিহতের পরিবার থেকে কেউ থানায় কোনো অভিযোগ করেনি। তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের (এডিএম) কাছ থেকে ময়না-তদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার জন্য লিখিত অনুমতি এনেছেন।

সেই অনুমতি সাপেক্ষে নিহতের পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App