×

জাতীয়

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ডিএনসিসি মেয়রের ঈদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০১৯, ০৯:১৬ পিএম

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ডিএনসিসি মেয়রের ঈদ

ছবি: সংগৃহীত

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদ উৎসবে শামিল হয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। শবিবার (৮ জুন) বিকেলে রাজধানীর কড়াইল আদর্শ নগরের এরশাদ স্কুলে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদ উৎসবে মিলিত হন তিনি। এই উপলক্ষে এরশাদ স্কুল প্রাঙ্গণে সুবিধা বঞ্চিত শিশু-কিশোরদের জন্য ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের পুরস্কৃত করা হয়। এছাড়া অংশগ্রহণকারী প্রতিটি শিশুকে 'মুজিব কমিকস' উপহার দেয়া হয়। সেই সঙ্গে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের জন্য বাহারি রকমের খাবারের ব্যবস্থা করা হয়।

এ সময় মেয়র আতিকুল ইসলাম ফুটবল এবং নাগরদোলায় চড়াসহ বিভিন্ন ইভেন্টে শিশুদের সঙ্গে অংশ নেন। মেয়রকে কাছে পেয়ে শিশু-কিশোররাও আনন্দ-উৎসবে মেতে ওঠে।মেয়র বলেন, বস্তিগুলোর উন্নয়নে ডিএনসিসি আরও মনোযোগী হবে। বিশেষ করে শিশু-কিশোরদের মানসিক ও শারীরিক বিকাশে সম্ভাব্য সব পদক্ষেপ নেয়া হবে। সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নে ডিএনসিসির পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।

ঈদ উৎসবে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রবীন্দ্রশ্রী বড়ুয়া, ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, আফসার উদ্দিন খান এবং ডিএনসিসির অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App