গলছে এভারেস্টের বরফ, বেরিয়ে আসছে নিখোঁজ অভিযাত্রীর মরদেহ

আগের সংবাদ

তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

পরের সংবাদ

রাজু ভাস্কর্যেই ছাত্রলীগের পদবঞ্চিতদের ঈদ উদযাপন

প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৯ , ৪:২৬ অপরাহ্ণ | আপডেট: জুন ৫, ২০১৯, ৪:২৬ অপরাহ্ণ

Avatar

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে চলমান অবস্থান কর্মসূচি পালন করা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদবঞ্চিতরা ঈদের দিনেও তারা তাদের কর্মসূচি অব্যাহত রেখেছেন।

বুধবার ঈদের দিনটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশেই কাটছে তাদের।

আন্দোলনকারীদের মুখপাত্র গত কমিটির কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন বলেন, আমরা জোর দাবি জানিয়েছিলাম ঈদের আগেই যেন বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুনর্গঠন করা হয়। আমাদেরও ইচ্ছা ছিল পরিবারের সঙ্গে ঈদ করার। কিন্তু বিতর্কিতদের ঈদ করার সুযোগ দিয়ে আমাদের পরিবারের বাইরে করালো। আমরা আমাদের কর্মসূচি চালিয়ে যাবো।

অবস্থান কর্মসূচিতে থাকা অন্যরা হলেন, গত কমিটির উপ-দপ্তর সম্পাদক নকিবুল ইসলাম সুমন, উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুরাদ হায়দার টিপু, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, সমাজসেবা সম্পাদক রানা হামিদ, কবি জসিমউদদীন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খান প্রমুখ।

গত ১৩ মে সম্মেলনের এক বছর গঠিত হয় ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি। নবগঠিত এ কমিটি থেকে সর্বশেষ কমিটির গুরুত্বপূর্ণ পদ ও অবস্থানে থাকা অর্ধশত নেতা বাদ পড়েন ও প্রত্যাশিত পদবঞ্চিত হন। ফলে সেদিনই এ কমিটি প্রত্যাখ্যান করে এবং বিতর্কিতদের বাদ দিয়ে যোগ্যদের পদ প্রদানের দাবিতে বিক্ষোভ করেন পদবঞ্চিতরা।