রাজু ভাস্কর্যেই ছাত্রলীগের পদবঞ্চিতদের ঈদ উদযাপন

আগের সংবাদ

সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে: কাদের

পরের সংবাদ

তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৯ , ৫:৪৮ অপরাহ্ণ | আপডেট: জুন ৫, ২০১৯, ৫:৫২ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এর মধ্যে নরসিংদীতে ৩জন, সিরাজগঞ্জে ৩ জন এবং চট্টগ্রামে ১ জন নিহত হয়েছে। একই সাথে প্রায় ৩৭ জন আহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এরমধ্যে, নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতে পাশাপাশি কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (০৫ জুন) দুপুরে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর ভগিরথপুর-শিবপুর উপজেলার সিএনবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার বাহাদুরপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে মামুন মিয়া (২০), মাধবদী থানার আলগী গ্রামের তালিম মিয়ার ছেলে পাওয়ারলুম শ্রমিক আব্দুর রাজ্জাক (২৮)। এছাড়া, সকালে শিবপুর উপজেলার সিএনবি এলাকায় বাস-সিএনজি সংঘর্ষে একজন নিহত হন। নিহতের নাম পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জের রায়গঞ্জে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৩ জন। বুধবার (৫ জুন) সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের ভুইয়াগাঁতী, তবারিপাড়া ও ষোল মাইল এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে- নেত্রকোণা জেলার বাসিন্দা ফারুক (৪০) ও চন্দনের (৩৮) নাম জানা গেছে। বাকি হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

অপরদিকে, সকালে একই মহাসড়কের তবারিপাড়া এলাকায় ঢাকাগামী ডিপজল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে বাসের হেলপারসহ সাতজন আহত হন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির পর দুপুরের দিকে বাসের হেলপার মারা যান। ওই দুর্ঘটনার আধঘণ্টা পর সকাল সাড়ে ৭টার দিকে একই মহাসড়কের ষোলমাইল এলাকায় ঢাকাগামী আদর পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সাত যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রামের দেওয়ানহাট এলাকায় পিকআপের ধাক্কায় মো. নাসির উদ্দিন জীবন (৩৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (৫ জুন) ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। তিনি সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী তুলাতলী এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে। নাসির উদ্দীন জীবনের আত্মীয় মো. শাকিল বলেন, ঈদের কেনাকাটা করতে অলংকার মোড় হয়ে নিউমার্কেটে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। তাকে আর বাঁচানো যায়নি, নতুন পাঞ্জাবিতে ঈদের নামাজ পড়াও হলো না।