কোনো লাভ নাই!

আগের সংবাদ

ঈদে বিটিভিতে ‘বিবাহ বিষয়ক জটিলতা’

পরের সংবাদ

ঈদে মুক্তি পাচ্ছে সালমান-ক্যাটরিনার ‘ভারত’

প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৯ , ৭:৫০ অপরাহ্ণ | আপডেট: জুন ৩, ২০১৯, ৭:৫০ অপরাহ্ণ

Avatar

ঈদ উৎসব মানেই হলো বলিউডে সালমান খানের নতুন ছবি। গত কয়েক বছরে ধরেই এই ধারাবাহিকতা অব্যহত রয়েছে। এবারও হচ্ছে তাই। আগামীকাল সালমান খান অভিনীত ‘ভারত’ ছবিটি মুক্তি পাচ্ছে। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে দর্শক মহলে ব্যাপক আগ্রহ এবং কৌতুহল তৈরি হয়েছে।

আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এটি সালমান খানের অভিনয় জীবনের একটি অন্যরকম উল্লেখযোগ্য সিনেমা হিসেবে দাবি করা হচ্ছে। এ ছবিতে তাকে তরুণ বয়স থেকে বৃদ্ধ বয়সী একজন মানুষের চরিত্রে দেখা যাবে।

বয়সের বিভিন্ন পর্যায়ে অভিনীত চরিত্রটিকে বিশ্বাসযোগ্য করে তুলতে চেষ্টার কমতি ছিল না এই সুপারস্টার অভিনেতার। একটি সাড়া জাগানো কোরীয় সিনেমা অবলম্বনে এ ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। যখন স্বাধীন দেশ হিসেবে পৃথিবীর মানচিত্রে ঠাঁই পায় ভারত তখন থেকে এ ছবির কাহিনীর সূচনা।

নিজের পরিবারকে যে কোন মূল্যে এক সঙ্গে সুরক্ষা দিয়ে আগলে রাখতে প্রতিজ্ঞাবদ্ধ এক কিশোরের ক্রমেই বেড়ে ওঠা, ঘটনাবহুল তারুণ্য ও বার্ধক্যে উপনীত হওয়া এবং আপন জন্মভূমির নানা চড়াই-উতরাই, সঙ্কট, দুর্যোগ, দুঃসময় ইত্যাদি মোকাবেলা করে পরিবারের জন্য চরম আত্মত্যাগ হৃদয়স্পর্শী করে ফুটিয়ে তোলা হয়েছে ছবিটিতে। সালমান ও ক্যাটরিনা ছাড়াও ‘ভারত’ ছবিতে অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, জ্যাকিশ্রফ, সুনীল গ্রোভার প্রমুখ।