গানে গানে ঈদ

আগের সংবাদ

চারটি প্রিয় রচনা

পরের সংবাদ

ঈদে আসছে নাটক ‘ম্যাঙ্গো লাভার’

প্রকাশিত: জুন ১, ২০১৯ , ৮:৩৪ অপরাহ্ণ আপডেট: জুন ১, ২০১৯ , ৮:৩৫ অপরাহ্ণ

অভিনেতা শামীম হাসান সরকারের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াড’ থেকে প্রথমবারের মতো নির্মিত হলো নাটক ‘ম্যাঙ্গো লাভার’। এতদিন ইউটিউবে মজার কিংবা শিক্ষামূলক ভিডিও নির্মাণ করে আসলেও শামীম তার ভক্তদের জন্য প্রথমবারের মতো নাটক নিয়ে আসছেন। ভিন্ন তিনটি গল্পে তিন পর্বে নির্মিত হয়েছে ‘ম্যাঙ্গো লাভার’।

যার প্রথম পর্বে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শামীম তার চ্যানেলে প্রকাশ করতে যাচ্ছেন। তিনি বলেন, ‘বিয়ের আগের গল্প নিয়ে প্রথম পর্ব নির্মিত হয়েছে। এখানে একটি গানও থাকবে। নাটকে অভিনয় করেছেন শারমিন আঁখি। পরিচালনা করেছেন রাহাত কবির।

শামীম জানান, তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন এই নাটকে। তিনি বলেন, আমার চ্যানেল থেকে মজার মজার ভিডিও বানাই। সেগুলো ৮-১০ মিনিটের হয়। নিজেও নাটকে কাজ করি। তাহলে কেন নাটক বানাবো না? এই চিন্তা থেকে নাটক নির্মাণ শুরু করেছি।

শামীম বলেন, আলাপ আলোচনা করে কাজ শুরু করেছি। এক্সপেরিমেন্টাল কাজ। দেখি কেমন হয়! মানুষ ঈদের সময় অনেক নাটক দেখবে। আমি চেয়েছি, আমার চ্যানেল থেকেও একটা কাজ দেখুক। এটা শুধু আমার ইউটিউব চ্যানেল থেকে। আমারই প্রোডাকশন এটা।

আরও বলেন, আহামরি কিছু না। নাটকটি দেখে মজা পাবে দর্শক। অনেকেই নিজেদের মিশিয়ে ফেলতে পারবেন গল্পের সঙ্গে। তারা মনে করবে, এগুলো তো আমাদের সঙ্গেই হয়। আম জনতার ভালোবাসার প্রতিকৃতি আর কি! আশা করছি ভালো ফিডব্যাক পাব।

তিনি বলেন, উপার্জনের জন্য ইউটিউব নির্ভর নই। অভিনয়টাই আমার পেশা। পেশার জন্য মাসের বেশিরভাগ টিভি নাটকে ব্যস্ত থাকতে হচ্ছে। যার জন্য শেষ ৪ মাস ইউটিউবে কনটেন্ট কম ছিল। এখন থেকে প্রতিমাসে আমার চ্যানেল থেকে কনটেন্ট থাকবে। মানুষ আমাকে অনেক রিকোয়েস্ট করেছে যেন ইউটিউবে কনটেন্ট বানাই। চলতে ফিরতে দেখা হলেই বলে ভাই ইউটিউবে অবশ্যই কনটেন্ট দেবেন!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়