×

জাতীয়

খুলনায় ট্রেনের ধাক্কায় নানি-নাতনির মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০১৯, ১১:০৩ পিএম

খুলনায় মালবাহী ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এতে আরও দুইজন আহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি তেতুলতলা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহেশ্বরপাশা পুলিশ ফাঁড়ির কনস্টেবল রেশমার মা নাজমা বেগম (৪০) ও মেয়ে আফরিন (২)। এ সময় কনস্টেবল রেশমা আক্তার (২৫) এবং অজ্ঞাত এক নারী গুরুতর আহত হন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ইজিবাইক চালক পালিয়ে গেছে।

খানজাহান আলী থানা পুলিশের সেকেন্ড অফিসার শওকত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে শিরোমণি তেতুলতলা রেলক্রসিং পার হওয়ার সময় দৌলতপুরগামী মালবাহী ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী পুলিশ সদস্য রেশমার মা নাজমা বেগম নিহত হন। এ সময় পুলিশ সদস্য রেশমা খাতুন, তার শিশু কন্যা আফরিন এবং অজ্ঞাত পরিচয় এক নারী গুরুতর আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শিশু আফরিন মারা যায়। হতাহতদের বাড়ি শিরোমণি পশ্চিমপাড়া বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চারজন যাত্রী নিয়ে একটি ইজিবাইক রেলক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রেন চলে আসে। এ সময় ইজিবাইক চালক লাফিয়ে বেঁচে গেলেও ট্রেনের ধাক্কায় চার যাত্রীসহ ইজিবাইকটি রেললাইনের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলে একজন নিহত হন। স্থানীয়রা আহতদেরকে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করে। ব্যস্ততম এই রেলক্রসিংয়ে কোনো গেটম্যান না থাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App