×

জাতীয়

উন্নত দেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০১৯, ০৮:৫২ পিএম

উন্নত দেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল/ছবি- সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে হলে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। সারাদেশের মানুষের মুখেও আজ একই কথা।

আজ সোমবার (২৭ মে) বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত ‘গণতন্ত্র-উন্নয়ন ও অগ্রগতির অভিযাত্রায় শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন মন্ত্রী। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান দেশে পরিণত হয়েছে। এই অগ্রযাত্রায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সদের ভূমিকা গুরুত্বপূর্ণ। সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় ভূমিকা রেখে যাচ্ছেন, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বিশ্বাস করেন।

কামাল বলেন, এক সময় বাংলাদেশ ছিলো দারিদ্র্যপীড়িত, দুর্নীতি ও বিদ্যুৎ ঘাটতির দেশ। শেখ হাসিনা ক্ষমতায় এসে দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত করে, বিদ্যুৎ ঘাটতি দূর করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। একেই বলে দুরদর্শিতা, একেই বলে নেতৃত্ব। এ কারণেই আজ সারাদেশে শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বি। আমি সারাদেশ ঘুরেছি। সারাদেশের মানুষের আজ একই কথা, দেশের এই উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়া, বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

আলোচনা সভায় বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মো. খবির হোসেন সভাপতির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা ডিপ্লোমা প্রকৌশলীরা ঐক্যবদ্ধ আছি। তবে বিএনপি-জামায়াতের কিছু লোক আজ বঙ্গবন্ধু আদর্শের লোক সেজে সুবিধা নেওয়ার চ্ষ্টো করছে। এদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের উপদেষ্টা একেএম হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল মেতালেব প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App