ঈদযাত্রা সহজ ও স্বস্তিদায়ক হবে: সেতুমন্ত্রী

আগের সংবাদ

নান্দাইলে মোবাইল চুরিকে কেন্দ্র করে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

পরের সংবাদ

বৃষ্টির বাধায় উইন্ডিজ-দক্ষিণ আফ্রিকার খেলাও বন্ধ

প্রকাশিত হয়েছে: মে ২৬, ২০১৯ , ৫:২৪ অপরাহ্ণ | আপডেট: মে ২৬, ২০১৯, ৫:২৪ অপরাহ্ণ

Avatar

কার্ডিফে বৃষ্টির কারণে বাংলাদেশ আর পাকিস্তানের মধ্যকার ম্যাচটিতে এখনও টস পর্যন্ত হয়নি। দিনের অন্য প্রস্তুতি ম্যাচে ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা। এই মাঠে টস হয়েছে। খেলাও শুরু হয়েছে। কিন্তু বৃষ্টি বাধ সেধেছে ব্রিস্টলেও। যে কারণে খেলা বন্ধ রয়েছে দক্ষিণ আফ্রিকা আর ওয়েস্ট ইন্ডিজের মধ্যে।

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের মধ্যে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলছে দলগুলো। গত ২৪ মে থেকে শুরু হয় এই প্রস্তুতি ম্যাচ।

আজ রোববার ব্রিস্টলে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার নিয়মিত অধিনায়ক ফ্যাফ ডু প্লেসির পরির্বতে দলের নেতৃত্বে আছেন অভিজ্ঞ অলরাউন্ডার জেপি ডুমিনি।

প্রথমে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেন প্রোটিয়া দুই উদ্বোধনী ব্যাটসম্যান। হাশিম আমলা ৩৭ বলে ৩৩ ও কুইন্টন ডি কক অপরাজিত আছেন ২০ বলে ২১ রান করে। তবে ব্রিস্টলের ম্যাচে এসেছে বৃষ্টির বাধা।

বৃষ্টির কারণে দুইবার বন্ধ হয়েছে খেলা। প্রথমে ৮ ওভার ২ বলের সময় বৃষ্টি নামলে বন্ধ হয় ম্যাচ। কিছুক্ষণ পর আবার ম্যাচ শুরু হলেও আবার বৃষ্টি নামে। ৯ ওভার ৩ বল খেলার পর বৃষ্টির কারণে আরো একবার বন্ধ হয়ে গেছে ম্যাচ।