×

খেলা

ভালো করতে হলে ধারাবাহিকতা ধরে রাখতে হবে: মাশরাফি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০১৯, ০৫:৪৫ পিএম

ভালো করতে হলে ধারাবাহিকতা ধরে রাখতে হবে: মাশরাফি

ছবি: সংগৃহীত

বিশ্বকাপে অংশগ্রহণকারী দশ দেশের অধিনায়কদের নিয়ে ইংল্যান্ডে একটি অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বৃহস্পতিবার (মে ২৩) অনুষ্ঠিত সেই অনুষ্ঠানে টাইগার অধিনায়ক জানান ভালো করতে হলে ধারাবাহিকতা ধরে রাখতে হবে। সেজন্য ভালোভাবে শুরু করাটা খুব জরুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ডের ইয়ন মরগ্যান, অস্ট্রেলিয়ার অ্যারোন ফিঞ্চ, দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের বিরাট কোহলি, শ্রীলঙ্কার দিমুথ করুনারত্নে, পাকিস্তানের সরফরাজ আহমেদ, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার ও আফগানিস্তানের গুলবাদিন নাঈব।

অনুষ্ঠানে বিশ্বকাপে কেমন করবে বাংলাদেশ দল এমন প্রশ্নের জবাবে মাশরাফি জানান, আমাদের দলে সিনিয়র-জুনিয়রদের মিশ্রণে ভালো ক্রিকেটার আছে। সবাই আর্ন্তজাতিক ক্রিকেটও খেলেছে। দুর্দান্ত ছন্দেও রয়েছে। কয়েকদিন আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতেছি। বিশ্বকাপের আগে এটা আমাদের বেশ আত্মবিশ্বাস জোগাবে।

বিগত কয়েক বছরে বাংলাদেশ ভালো ক্রিকেট খেলেছে। বিশ্বকাপেও তার প্রতিফলন ঘটাতে চান মাশরাফি। বললেন, গেল বিশ্বকাপের পর থেকেই আমরা ভালো করছি। তাই এই বিশ্বকাপেও ভালো করতে চাই। ভালো শুরু করতে পারলে আত্মবিশ্বাস বেড়ে যাবে। বড় টুর্নামেন্টে ভালোভাবে শুরু করাটা বেশ গুরুত্বপূর্ণ। এটার ওপরই নির্ভর করছে টুর্নামেন্টে কেমন করবো। আমাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ কিন্তু ফাফ ডু প্লেসিসের দল।

অগামী ৩০ জুন ইংল্যান্ড দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে বিশ্বকাপ ক্রিকেটের। আর বিশ্বকাপ মিশন শুরু করা আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগার বাহিনী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App