নরসিংদী লঞ্চ টার্মিনাল থেকে শিশুসহ ২ লাশ উদ্ধার

আগের সংবাদ

আজ ১২০তম নজরুলজয়ন্তী

পরের সংবাদ

ইংল্যান্ড শিবিরের বিশ্বকাপ স্বপ্নে বড় ধাক্কা!

প্রকাশিত হয়েছে: মে ২৪, ২০১৯ , ১০:৩০ অপরাহ্ণ | আপডেট: মে ২৪, ২০১৯, ১০:৩০ অপরাহ্ণ

Avatar

কয়েকদিন পর ইংল্যান্ডে বসতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপের দ্বাদশ আসর। মূল টুর্নামেন্টের আগে আজ (শুক্রবার) থেকে শুরু হয়েছে প্রস্তুতি ম্যাচ। আসন্ন বিশ্বকাপে শিরোপার সবচেয়ে বড় দাবিদার ভাবা হচ্ছে স্বাগতিক ইংল্যান্ডকে। আইসিসি ওয়ানডে র্যাংকিংয়ের এক নম্বর দলটা এবার ঘরের মাঠের বিশ্বকাপ নিজেদের করে নিতে প্রস্তুত।

কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই বড় একটা ধাক্কা খেল ক্রিকেটের জনকরা। শিরোপা জয়ে তাদের অন্যতম ভরসা অধিনায়ক ইয়ন মরগান চোট পেয়েছেন বিশ্বকাপ শুরু হওয়ার ঠিক আগমুহূর্তে।

আগামীকাল (শনিবার) অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে অনুশীলনের সময় এই চোট পেয়েছেন ইংল্যান্ড অধিনায়ক। স্লিপে ক্যাচ প্র্যাকটিসের সময় বাম হাতের তর্জনীতে আঘাত লেগেছে তার। এরপর ব্যথায় কাতরাতে কাতরাতে দ্রুত মাঠ ছেড়ে চলে যান মরগান।

চোট পাওয়া আঙ্গুলে এক্স-রে করানো হয়েছে ইতিমধ্যেই। চোট কতটা গুরুতর, সেই বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানাতে পারেনি ইংল্যান্ডের টিম ম্যানেজম্যান্ট। তবে মরগানের ফিরে আসার ব্যাপারে আশাবাদী তারা।

ইংল্যান্ড বিশ্বকাপ স্কোয়াডে থাকা অন্যতম সদস্য লিয়ম ডয়সন বলেন, ‘আমার কাছে মনে হয় না খুব খারাপ কিছু। কিন্তু দেখা যাক কি হয়। আশা করি সে ফিট থাকবে এবং বিশ্বকাপ খেলবে।’