গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জনের মৃত্যু

আগের সংবাদ

কসবা সীমান্তে ১০ রেহিঙ্গাকে বাংলাদেশে পুশব্যাকের চেষ্টা বিএসএফের

পরের সংবাদ

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মে ২৩, ২০১৯ , ১১:২১ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ হানিফ (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাতে উপজেলার টেকনাফ হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী সৌর বিদ্যুৎ সংলগ্ন আনোয়ার প্রজেক্টের লবণ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত হানিফ একজন শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। তিনি টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকার মৃত কাশেম আলীর ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার বলেন, বুধবার সকালে হ্নীলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী হানিফকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে অভিযানে গেলে তার সহযোগী ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় মোহাম্মদ হানিফ গুলিবিদ্ধ হলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর সময় হানিফের মৃত্যু হয়। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

ওসি জানান, ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় তৈরি এলজি বন্দুক, ৯ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড গুলির খোসা ও ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদক, অস্ত্রসহ সংশ্লিষ্ট ধারায় মামলার প্রক্রিয়া চলছে।