ইন্দোনেশিয়ায় পুনর্নির্বাচনের দাবিতে সংঘর্ষে নিহত ৬

আগের সংবাদ

ভারতের জনগণ যে দলকে নির্বাচিত করবে, সম্পর্ক থাকবে: সেতুমন্ত্রী

পরের সংবাদ

শেষবারের মতো লেস্টারে টাইগারদের অনুশীলন

প্রকাশিত হয়েছে: মে ২২, ২০১৯ , ৫:৩১ অপরাহ্ণ | আপডেট: মে ২২, ২০১৯, ৭:২৯ অপরাহ্ণ

Avatar

দেখতে দেখতে ঘনিয়ে আসছে বিশ্বকাপ শুরুর সময়, শেষমুহূর্তের প্রস্তুতি গুছিয়ে নিতে ব্যস্ত অংশগ্রহণকারী দেশগুলো। আগামী ২৪ মে আইসিসির ‘সাপোর্টিং পিরিয়ড’ শুরুর আগে নিজেদের গরজে লেস্টারে অনুশীলন করেছে বাংলাদেশ ক্রিকেট দল।

সেটিও চলে এসেছে শেষদিনে। আগামীকাল (বৃহস্পতিবার) কার্ডিফের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে আজ (বুধবার) শেষবারের মতো লেস্টারে অনুশীলন করছে বাংলাদেশ স্কোয়াডের ১৩ সদস্য। স্থানীয় সময় সকাল দশটায় (বাংলাদেশ সময় দুপুর ৩টা) শুরু হয়েছে লেস্টারে শেষদিনের অনুশীলন। যা চলবে প্রায় তিন ঘণ্টা বেশি সময় ধরে।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন লেস্টারে এটিই দলের শেষ অনুশীলন। আগামীকাল দল চলে যাবে কার্ডিফে। যেখানে রয়েছে বাংলাদেশের দুইটি প্রস্তুতি ম্যাচ। লেস্টার থেকে মুঠোফোনে জাগোনিউজকে রাবিদ বলেন, ‘আমাদের বিশ্বকাপ অনুশীলনের লেস্টার পর্ব আজই শেষ। আগামীকাল আমরা কার্ডিফে চলে যাবো। সেখানে আমরা আইসিসির সাপোর্টিং পিরিয়ডের অধীনেই থাকবো বাকি সময়টা।’

এদিকে চারদিনের ছুটি শেষ করে আজ ফের ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বিমানে চড়ার আগে সেভাবে কোনো কথা বলেননি মাশরাফি। সৌজন্যতা রক্ষায় যা একটু বলেছেন, তার মধ্যেই দলের জন্য দোয়া চেয়ে নিয়েছেন টাইগার দলপতি। নড়াইল এক্সপ্রেস বলেন, ‘সবাই দোয়া করবেন। চেষ্টা করব ভালো করার। বাংলাদেশ যেন ভালো খেলে।’

আগামী ২৪ মে থেকে শুরু হবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচগুলো। তবে বাংলাদেশের ম্যাচ দুইটি হলো ২৬ ও ২৮ মে, দুটোই হবে কার্ডিফে। তাই আগামীকালই লেস্টার ছেড়ে কার্ডিফে যাবে বাংলাদেশ। আজ ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন মাশরাফি, ওদিকে দুবাই থেকে কার্ডিফে দলের সঙ্গে যোগ দেবেন তামিম ইকবাল।

কার্ডিফে একদিন অনুশীলন শেষে ২৬ মে ভারত ও ২৮ মে পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রস্তুতি ম্যাচ দুইটি খেলবে টাইগাররা। পরে ২৯ মে কার্ডিফ থেকে লন্ডনে ফিরবে পুরো দল। আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওভালে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা